বুধবার, ০১ মে ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু তীব্র তাপপ্রবাহের মধ্যেই খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান অযত্নে পড়ে আছে ৬৫০ কোটি টাকার ডেমু ট্রেন, অনিয়ম-দুর্নীতিতে স্বপ্নভঙ্গ দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ

এই প্রথম সিনেমায় খলনায়কে প্রভাস

  • আপডেট টাইম : বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৬১ বার পঠিত

বিনোদন ডেস্ক,সিটিজেন নিউজ: ভারতীয় সিনেমার ইতিহাসে সর্বচ্চ বাজেটে নির্মাণ হচ্ছে ‘রামায়ণ’। ৬০০ কোটি রুপি বাজেটের এই সিনেমায় রামের চরিত্রে অভিনয় করতে চলেছেন বলিউডের গ্রিক দেবতা বলে পরিচিত হৃত্বিক রোশন ও মিষ্টি অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। প্রথমবারের মতো এই জুটিকে দেখা যাবে বলিউডের পর্দায়।

বিগ বাজেটের এই সিনেমায় ফুটিয়ে তোলা হবে রাম-সীতার প্রেম কাহিনি। ছবিটি নির্মাণ করবেন পরিচালক নিতেশ তিওয়ারি। এই সিনেমায় রামের ভূমিকায় অভিনয় করবেন হৃত্বিক রোশন ও সিতার চরিত্রে অভিনয় করবেন দীপিকা।
নতুন খবর হলো ‘রামায়ণ’ সিনেমায় ভিলেনের চরিত্রে দেখা যেতে পারে প্রভাসকে। বাহুবলী খ্যাত প্রভাসকে এই ছবিতে দেখা যাবে রাবনের ভূমিকায়। বাহুবলী সিনেমায় অনেকটা রামের আদলে তৈরি করা হয়েছিলো তার চরিত্রটি। এবার আসছেন তার উল্টো চরিত্রে।

রাবণ ভারতীয় মহাকাব্য রামায়ণের অন্যতম প্রধান চরিত্র ও প্রধান খলনায়ক। তিনি মহাকাব্য ও পুরাণে বর্ণিত লঙ্কা (বর্তমানে শ্রীলঙ্কা) দ্বীপের রাজা। রামচন্দ্রের পত্নী সীতাকে হরণ করে তিনি লঙ্কায় নিয়ে যান। সীতার উদ্ধারকল্পে রামচন্দ্র লঙ্কা আক্রমণ করলে রাবণের সঙ্গে তার যুদ্ধ হয়।

শোনা যাচ্ছে হিন্দি, তামিল, তেলুগু ভাষাতে নির্মিত হবে এই ছবি। শিগগিরি সিনেমাটির বিস্তারিত জানাবেন নির্মাতা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com