বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদের স্ত্রীর মৃত্যু টি-টোয়েন্টি বিশ্বকাপের বাংলাদেশ দল ঘোষণা, কারা সুযোগ পেলেন অত্যাধুনিক অস্ত্র দিয়ে নতুন করে হামলা-গোলাগুলি উত্তপ্ত ভারতের মণিপুর জাপানি নাগরিকদের নিরাপত্তা নিশ্চিতে সেনাপ্রধানের কাছে অনুরোধ আনসারকে পেশাদার বাহিনী হিসেবে গড়ে তোলা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা বিকেলে হাসপাতাল থেকে বাসায় নেওয়া হবে খালেদা জিয়াকে ১০০ কোটি টাকা নিয়ে জুলাই শহীদ ফাউন্ডেশনের যাত্রা শুরু নেপাল রাষ্ট্রদূতের কাছে সার্কের খোঁজখবর নিলেন প্রধান উপদেষ্টা দক্ষিণ সিটির সাবেক কাউন্সিলর ফেরদৌস গ্রেপ্তার

রমজানে গাজাবাসীকে ১৫ লাখ ডলার দিলেন রোনালদো

  • আপডেট টাইম : শনিবার, ১৮ মে, ২০১৯
  • ২৯১ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক, সিটিজেন নিউজ: পর্তুগিজের ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো পবিত্র রমজান মাস উপলক্ষে ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকার সংকটাপন্ন লোকজনকে ১৫ লাখ ডলার অনুদান দিয়েছেন।
গাজাবাসীর দুর্ভোগ কিছুটা হলেও লাঘব হবে এমন আশাতেই জুভেন্টাস তারকা রোনালদো এ অনুদান দেন বলে খবর দিয়েছে আন্তর্জাতিক গণমাধ্যমগুলো।

প্রসঙ্গত, ফুটবল জগতের খ্যাতিমান এ তারকা বেশ কয়েকবার ফিলিস্তিনিদের ওপর ইসরাইলের বর্বরতার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

ইরানের গণমাধ্যম পার্সটুডে এক প্রতিবেদনে বলেছে, ২০১২ সালে রোনালদো তার গোল্ডেন বুট নিলামে তুলে তহবিল সংগ্রহ করেছিলেন এবং সেই অর্থ ফিলিস্তিনি শিশুদের জন্য দান করেছিলেন।

এ ছাড়া ২০১৩ সালে পর্তুগাল ও ইসরাইলের মধ্যকার এক ফুটবল ম্যাচ শেষে জার্সি বদলের জন্য ইসরাইলি খেলোয়াড়ের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন রোনালদো।

উল্লেখ্য, ২০০৭ সাল থেকে গাজা উপত্যকা অবরোধ করে রেখেছে ইসরাইল। এর ফলে সেখানকার জনগণ মানবেতর জীবনযাপন করছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com