সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ফরিদপুরে বিশাল শোডাউন করলো আওয়ামী লীগ নেতা ফারুক হোসেন

  • আপডেট টাইম : শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
  • ১১১ বার পঠিত

 

বিএনপির ফরিদপুর বিভাগীয় মহাসমাবেশের এক দিন আগে ফরিদপুর আওয়ামী লীগ বিশাল শোডাউন করলো।
দেশব্যাপী বিএনপি-জামায়তের আগুন সন্তাস, ভাঙচুর, নৈরাজ্য ও দেশকে অস্থিতিশীল করার পরিবেশ সৃষ্টির প্রতিবাদে ফরিদপুর জেলা আওয়ামী লীগের বিশাল বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

শুক্রবার বিকাল সাড়ে চার টার সময় শহরের আলীপুর শেখ রাসেল স্কায়ার থেকে বিক্ষোভ মিছিলটি বের কয়ে ইমামউদ্দিন স্কয়ার, মুজিব সড়ক দিয়ে গিয়ে সিলিভ সার্জনের অফিসের সামনে গিয়ে শেষ করে।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফের নেতৃত্বে এই বিশাল মিছিলে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ মিছিলে অংশ নেন।
এর আগে যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য মো. ফারুক হোসেন কয়েক হাজার নেতাকর্মী নিয়ে রাসেল স্কায়ারে আসেন । এছাড়াও শুম্মার নামাযের পর থেকে জেলার বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা জড়ো হতে থাকে সেখানে । পরে বিকাল সাড়ে চার সময় বিশাল এই মিছিলটি বের করে

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, শামিম হক ও ইশতিয়াক আরিফ । এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য মো. ফারুক হোসেন, বীর মুক্তি যোদ্ধা সৈয়দ মাসুদ হোসেন, ফরিদপুর পৌর মেয়র অমিতাব বোস, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, সাবেক ছাত্র নেতা অ্যাড. জামাল হোসেন মিয়া প্রমুখ ।
জেলা আওয়ামী লীগের সভাপতি শামিম হক বলেন, জনগনের জানমালের নিরাপত্তার জন্য আওয়ামী লীগে রাজনীতি করে । আর সেই জন্য আজ ফরিদপুরের রাজপথে আমরা উপস্থিত হয়েছি ।
তিনি বলেন, কথাকথিত বিএনপির সমাবেশে দেখবেন একই লোক সব জায়গায়। কিছু সংখ্যক পেইড লোক দিয়ে আন্দোলন করা যাবে না। আন্দোলন জোড় দ্বার করতে হলে মানুষের ভাল বাসা নিয়ে রাজপথে থাকতে হবে।

প্রসঙ্গত, দ্রব্যম‚ল্যের ঊর্ধ্বগতি, লোডশেডিং, দুর্নীতি-দুঃশাসন, লুটপাট, মামলা-হামলা, গুম, হত্যা, ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠা এবং খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে এই সমাবেশের কর্মসূচি পালন করছে দলটি। আগামী ১০ ডিসেম্বর ঢাকায় মহাসমাবেশের মধ্যেদিয়ে শেষ হবে তাদের কর্মসূচি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com