শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

পরকীয়ার অভিযোগে প্রবাসীর স্ত্রীকে বেত্রাঘাত, ৪ গ্রাম্য মাতবর গ্রেপ্তার

  • আপডেট টাইম : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ৮৩ বার পঠিত

চুনারুঘাটের পল্লীতে গ্রাম্য সালিশে প্রবাসীর স্ত্রীকে বেত্রাঘাতের ঘটনায় তোলপাড় চলছে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৪ গ্রাম্য মাতবরকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ বিষয়ে থানায় ১৭ জনের নাম উল্লেখ করে মামলা করেছেন ওই নারী।

পুলিশ জানায়, উপজেলার গাজীপুর ইউনিয়নের একটি গ্রামে এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে এক টমটম চালকের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। কিছুদিন পর তাদের মধ্যে বনিবনা না হওয়ায় কৌশলে ওই নারীর আপত্তিকর ছবি তুলে তা এলাকায় ছড়িয়ে দেয় ওই টমটম চালক। বিষয়টি জানার পর গ্রাম্য মাতবররা গত ৩রা এপ্রিল এক সালিশ সভার আয়োজন করে। সালিশে প্রায় শতাধিক মানুষ উপস্থিত ছিলেন। সালিশ সভায় মাতবর বায়েজিদ হোসেন সভাপতির দায়িত্ব পালন করেন। হাফেজ নুরুল ইসলাম ওই নারীকে দোষী সাব্যস্ত করে ৮২টি বেত্রাঘাতের রায় ঘোষণা করেন। কিন্তু মাতব্বর আলী আকবর নারীর শরীরে ঝাড়ু দিয়ে ৩টি আঘাত করেন। এরপর থেকে ওই নারী আত্মসম্মানের ভয়ে নিজেকে ঘরের মধ্যে লুকিয়ে রাখেন।

বিষয়টি জানাজানি হলে স্বামী প্রবাস থেকে বাড়িতে চলে এলে ঘটনাটি মীমাংসার উদ্যোগ নেন স্থানীয় জনপ্রতিনিধিসহ গ্রামের কয়েকজন মাতব্বর। কিন্তু কোন সুরাহা না হওয়ায় গত শুক্রবার ওই নারী চুনারুঘাট থানায় উপস্থিত হয়ে মামলা দায়ের করেন। এ বিষয়ে প্রবাসী স্বামী বলেন, তার স্ত্রী যদি পরকীয়া করতেন তাহলে গ্রাম্য বিচারের রায় এক তরফা হবে কেন? বিচারতো টমটম চালকেরও হবার কথা ছিলো। কিন্তু তা না হয়ে এক তরফাভাবে তার স্ত্রীকে সমাজে হেয় করা হয়েছে। এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি সাদেকুল হক বলেন, ঘটনা শুনে তাৎক্ষণিক অভিযান চালিয়ে এজহারভুক্ত আসামি হাফেজ নুরুল ইসলাম (৩০), বায়জিদ হোসেন (৭০), আকবর আলী (৫৬) ও আতিক উল্লা (৫০) গ্রেপ্তার করা হয়। বাকি আসামিদের দ্রুত আটকের চেষ্টা অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com