বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বিয়ের আগে মা হওয়া নিয়ে মুখ খুললেন কালকি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
  • ৭৬ বার পঠিত

এবার বিয়ের আগে মা হওয়া নিয়ে মুখ খুললেন বলিউড অভিনেত্রী কালকি কোচলিন। ম্যাশেবলকে দেওয়া সাক্ষাৎকারে কালকি কোচলিন বলেন, আমাকে সমালোচনা সহ্য করতে হয়েছে। তাও আমি বিয়ে করিনি। আর ও বিয়ে করতে চায়নি। আমার একবার ডিভোর্স হয়েছে, তাই ইচ্ছা করেই বিয়ে না করার সিদ্ধান্তটা নিয়েছি। তবে এ সিদ্ধান্ত আমরা দুজনে মিলে নিয়েছি। আমরা একসঙ্গেই থাকি।
পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে বিয়েবিচ্ছেদের পর ইসরায়েলের মিউজিশিয়ান গাই হর্ষবর্গের সঙ্গে সম্পর্কে জড়ান। ২০২০ সালে কন্যা সন্তানের জন্ম দেন কালকি। এ সন্তানের বাবা গাই হর্ষবর্গ। বিয়ে আগে মা হয়ে দারুণ সমালোচনার মুখে পড়েন কালকি। এর আগে, ২০১১ সালে নির্মাতা-অভিনেতা-প্রযোজক অনুরাগ কাশ্যপকে বিয়ে করেন কালকি কোচলিন। চার বছরের মধ্যেই দাম্পত্য জীবনে চিড় ধরে। ২০১৫ সালে আলাদা হয়ে যান তারা।

বিচ্ছেদের পর ডেড সি-তে যাওয়ার পথে এক পেট্রোল পাম্পে গাই হর্ষবর্গের সঙ্গে পরিচয় হয় কালকির। তাদের মাঝে ধীরে ধীরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

উল্লেখ্য, ২০০৯ সালে ‘দেব ডি’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন কালকি। এতে চন্দ্রমুখী চরিত্রে অভিনয় করেন তিনি। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘মার্গারিটা উইথ অ্যা স্ট্র’ সিনেমায় অভিনয় করে বিশেষ পরিচিতি লাভ করেন কালকি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com