বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ঢাকা-১৮ আসনে ভোট যুদ্ধে এগিয়ে দয়াল কুমার বড়ুয়া।

  • আপডেট টাইম : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ৭৬ বার পঠিত

উত্তরা সংবাদ দাতা : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজধানীর উত্তরা তথা ঢাকা ১৮ আসনে এবার হবে তুমুল লড়াই। সবদিক বিবেচনা করে এই আসনে ভোটযুদ্ধ ঘুরে ফিরে আসছে একটি নাম হাত ঘড়ি মার্কা দয়াল কুমার বরুয়া। বর্তমান এম.পি মনোনয়ন দৌড়ের টিকতে না পেরে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠন গুলো যে যার মত করে বিভক্ত হয়ে গেছে। যার ফলে বেশ বেকাদায় পড়েছেন আওয়ামী লীগ সমর্থিত স্বতন্ত্র প্রার্থীগন।তবে সাধারণ মানুষ গতানুগতিক রাজনৈতিক ধারা থেকে বের হতে চাচ্ছেন।

তাই দয়াল কুমার বড়ুয়া এখন ঢাকা ১৮ আসনের মানুষের কাছে একটি আস্থার নাম। তিনি উচ্চশিক্ষায় শিক্ষিত একজন সফল ব্যবসায়ী।
উত্তরায় বসবাসরত ব্যবসায়ী নেতারা বলেন, আদিব গ্রুপের চেয়ারম্যান এ নেতাকে নিয়ে উত্তরার ব্যবসায়ী সমাজ গর্বিত।

১৮ আসনের ভোটা জাহাঙ্গীর মিয়া ব্যবসায়ী বলেন, দয়াল দাদা কে নিয়ে আমাদের ভাবনার কিছু নেই। তিনি শিক্ষিত ও সুজন বহুদিন ধরেই তাকে উত্তরায় আমরা দেখছি তিনি একজন মানবিক মানুষ তাই আমাদের আস্থা এবং বিশ্বাস ওনার উপর।
নাম প্রকাশে অনিচ্ছুক উত্তরার আরো অনেক বাসিন্দা বলেন, এবারের ভোট যেন বাঘে মহিষের যুদ্ধ হবে। যদি নির্বাচন কমিশন একটি স্বচ্ছ নির্বাচন সাধারণ মানুষকে উপহার দেন তবে দয়াল কুমারের হাত ঘড়ির সাথে লড়াই হবে ট্রাক, কেটলি ও লাঙ্গলের।

সাধারণ ভোটাররা জানান,ঢাকা ১৮ আসনের সংখ্যালঘু ভোট প্রায় সবই দয়াল কুমার বড়ুয়ার দখলে। অন্য প্রার্থীরা তা নেওয়ার বিভিন্ন কৌশল অবলম্বন করলেও কতটুকু কার্যকর হবে তা ভোটের মাধ্যমেই প্রমাণ হবে। সাধারণ মানুষ পরিবর্তন চায় তাই হাত ঘড়ির দিকেই মানুষ ছুটছে।
দয়াল কুমার বড়ুয়া আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বলেন,আমি এম পি, মন্রী হতে আসিনি, আমি আপনাদের এক জন ভাই হয়ে আপনাদের মাঝে বেঁচে থাকতে চাই। আমার চাওয়া পাওয়ার কিছু নেই আমি সাধারন মানুষের অধিকার নিয়ে কথা বলে যাবো। আপনাদের ভালোবাসা পেলে উত্তরাকে একটি স্মার্ট সিটি হিসেবে তৈরি করতে চাই। তিনি আরো বলেন আমার ১৮ আসনের উত্তরখান ও দক্ষিনখান এলাকার অবস্থা দেখলে মনে হয় ৫০ বছর পিছিয়ে আছি। এটি এমন এলাকা শীতের মধ্যেও জলাবদ্ধ অবস্থায় আছে। আমি পুরো উত্তরা কে একটি আধুনিক ও স্মার্ট নগর হিসাবে গড়ে তুলতে চাই এবং নিজের কর্ম দ্বারা সাধারন মানুষের মনিকোঠায় অবস্থান করতে চাই।

এদিকে তোফাজ্জলের ট্রাক,খসরু চৌধুরীর কেটলি এবং শেরীফার লাঙ্গল এর সাথে দয়াল কুমারের হাত ঘড়ি হাড্ডা-হাড্ডি লড়াই হবে বলে সাধারন মানুষ ধারণা করছে ।

উত্তরা ১৮ আসনের মোট ভোটারের সংখ্যা ৫৮৮৬৪০ জন , এর মধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ৩১৯৯০০ জন, নারী ভোটারের সংখ্যা ২৮৬৬৯৩ লক্ষ জন এবং হিজড়া ভোটারের সংখ্যা ছয় জন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com