শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

নেদারল্যান্ডসের প্রাথমিক দল ঘোষণা

  • আপডেট টাইম : শনিবার, ১৮ মে, ২০২৪
  • ২৬ বার পঠিত

ক্রীড়া ডেস্কঃ ইউরো ২০২৪ এর জন্য ৩০ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে নেদারল্যান্ডস। জার্মানি, ফ্রান্সের পর তৃতীয় দল হিসেবে আসন্ন ইউরোর জন্য দল দিয়েছে ডাচরা। যেখানে চোটে আক্রান্ত ফ্র্যাঙ্কি ডি ইয়ং ও সাবেক অধিনায়ক জর্জিনিও ভাইনালডামকে রাখা হয়েছে এই স্কোয়াডে।

ফন হালের অধীনে বিশ্বকাপে আলো কেড়েছিলেন ৬ ফুট ৪ ইঞ্চি উচ্চতার গোলরক্ষক আন্দ্রেয়াস নোপার্ট। রোনাল্ড কোম্যান তাকে বিবেচনায় রাখেননি বেশ আগে থেকেই। ইউরোর প্রাথমিক তালিকাতেও নেই এই গোলরক্ষক। ডাচ লিগে খেলা জাস্টিন বিজলো ও নিক ওলিচ ডাক পেয়েছে। প্রিমিয়ার লিগ থেকে ডাক পেয়েছেন মার্ক ফ্লেকেন ও বার্ট ভারব্রুগেন।

৫-৩-২ ফর্মেশনে খেলা নেদারল্যান্ডসের সবচেয়ে বড় শক্তির জায়গা তাদের রক্ষণভাগ। বিশ্বমানের সব ডিফেন্ডারকে যেন জড়ো করেছেন কোচ কোম্যান। ম্যানসিটিতে খেলা নাথান আকে, লিভারপুলের ভার্জিল ভ্যান ডাইক, বুন্দেসলিগা শিরোপা জেতা জেরেমি ফ্রিম্পং, বায়ার্ন মিউনিখের ম্যাথায়াস ডি লিট, বুরুশিয়া ডর্টম্যন্ডের ইয়ান মাটসেন ছাড়াও আছেন ইন্টার মিলানে খেলা দুই অভিজ্ঞ ডিফেন্ডার স্টিফেন ডি ভ্রেই এবং ডেনজেল ডামফ্রিস।

নেদারল্যান্ডসের ইউরো-২০২৪ প্রাথমিক স্কোয়াড

গোলকিপার: জাস্টিন বিজলো, নিক ওলিচ, মার্ক ফ্লেকেন ও বার্ট ভারব্রুগেন।

ডিফেন্ডার: নাথান আকে,ভার্জিল ভ্যান ডাইক, জেরেমি ফ্রিম্পং, ম্যাথায়াস ডি লিট, ইয়ান মাটসেন, স্টিফেন ডি ভ্রেই, ডেনজেল ডামফ্রিস, ডিলাই ব্লাইন্ড, লুটশ্যারেল গিরট্রুইডা ও মিকি ভ্যান ডি ভেন।

মিডফিল্ডার: রায়ান গ্রাভেনবার্গ, ফ্র্যাঙ্কি ডি ইয়ং, জাভি সিমন্স, মার্টেন ডি রন, জের্ডি শাউটেন, টিয়ানি রেইনডার্স, কুইন্টিন টিম্বার, জোয়ি ভারম্যান, জর্জিনিও ভাইনালডাম, টিউন ক্যুপমাইনার্স।

ফরোয়ার্ড: মেম্ফিস ডিপাই, স্টিভেন বার্গউইন, কোডি গাকপো, ওয়ট ওয়েগহর্স্ট, ব্রায়ান ব্রবি, ডনিয়েল মালেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com