বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
শহীদদের পরিবার ৫ ও আহতরা ১ লাখ টাকা করে পাবেন বাংলাদেশের পানিসম্পদ ব্যবস্থাপনার উন্নয়নে সহযোগিতা করবে চীন : পরিবেশ উপদেষ্টা সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদের স্ত্রীর মৃত্যু টি-টোয়েন্টি বিশ্বকাপের বাংলাদেশ দল ঘোষণা, কারা সুযোগ পেলেন অত্যাধুনিক অস্ত্র দিয়ে নতুন করে হামলা-গোলাগুলি উত্তপ্ত ভারতের মণিপুর জাপানি নাগরিকদের নিরাপত্তা নিশ্চিতে সেনাপ্রধানের কাছে অনুরোধ আনসারকে পেশাদার বাহিনী হিসেবে গড়ে তোলা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা বিকেলে হাসপাতাল থেকে বাসায় নেওয়া হবে খালেদা জিয়াকে ১০০ কোটি টাকা নিয়ে জুলাই শহীদ ফাউন্ডেশনের যাত্রা শুরু

শিক্ষা ভবন মোড়ে অবস্থান আন্দোলনকারীদের

  • আপডেট টাইম : শনিবার, ১০ আগস্ট, ২০২৪
  • ৮ বার পঠিত

সিটিজেন প্রতিবেদকঃপ্রধান বিচারপতি ওবায়ুদল হাসানের পদত্যাগের দাবিতে রাজধানীর শিক্ষা ভবন মোড়ে অবস্থান নিয়েছেন সাধারণ শিক্ষার্থীরা। শিক্ষার্থীরা বলছেন, প্রধান বিচারপতি পদত্যাগপত্র জমা না দেওয়া পর্যন্ত তারা অবস্থান কর্মসূচি পালন করবেন।

শনিবার (১০ আগস্ট) দুপুর ২টার দিকে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে বের হয়ে এই মোড়ে অবস্থান নেন তারা। শিক্ষা ভবন মোড়ে মেট্রোরেলের উড়াল সড়কের নিচে অবস্থান নেওয়ায় যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

এসময় শিক্ষার্থীরা এক দফা এক দাবি, চিফ জাস্টিজের পদত্যাগ, স্বৈরাচারের আস্তানা, এই বাংলায় হবে না স্লোগান দিতে থাকেন৷

এর আগে বেলা ১১টার পর প্রধান বিচারপতির পদত্যাগের দাবিতে সুপ্রিম কোর্ট এলাকায় বিক্ষোভ শুরু করেন সাধারণ শিক্ষার্থীরা। একই দাবিতে বিক্ষোভ করছেন আইনজীবীরাও।

এর আগে আজই সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতিদের অংশগ্রহণে ফুলকোর্ট সভা ডেকেছিলেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান। এরই পরিপ্রেক্ষিতে চলমান পরিস্থিতির সূত্রপাত। পরে ফুলকোর্ট সভা স্থগিত করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com