শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
উত্তরায় “চব্বিশের উত্তরা”র সংবাদ সম্মেলন সরকার পতনের পরের তিনদিন অনেকেই সীমান্ত দিয়ে পালিয়েছে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব দিয়েছে জামায়াতে ইসলামী বৈঠকে নির্বাচনের রোডম্যাপ ঘোষণার আহ্বান জানালো বিএনপি মুক্তি পাচ্ছে ওয়েব ফিল্ম ‘ত্রিভুজ’ বদরুদ্দোজা চৌধুরীর মৃত্যুতে প্রধান উপদেষ্টার শোক প্রকাশ ইয়েমেনে হুতিদের লক্ষ্য করে নৌ ও বিমান হামলা চালালো যুক্তরাষ্ট্র রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করলেন সেনাবাহিনী প্রধান  উত্তরা দিয়াবাড়ী আর্মি ক্যাম্পে আইন শৃঙ্খলা বাহিনীর সমন্বয় সভা দুপুরে প্রধান উপদেষ্টার সঙ্গে বসবে বিএনপি

মুক্তি পাচ্ছে ওয়েব ফিল্ম ‘ত্রিভুজ’

  • আপডেট টাইম : শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
  • ৩ বার পঠিত

বিনোদন ডেস্কঃসমাজের তিন স্তরের তিন দম্পতির গল্প নিয়ে তৈরি হয়েছে ‌‌‘ত্রিভুজ’ নামের ওয়েব ফিল্ম। এটির নির্মাতা হলেন আলোক হাসান।

১০ অক্টোবর ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লেতে মুক্তি পাবে সিনেমাটি। গত শুক্রবার টিজার প্রকাশের মাধ্যমে ফেসবুক পেজে সিনেমাটির মুক্তির ঘোষণা দেয় দীপ্ত প্লে।

টিজার দেখে আঁচ করা গেল, ছবিটিতে দেখা যাবে সমাজের তিন স্তরের তিন দম্পতির গল্প। এতে তিনটি দম্পতির চরিত্রে অভিনয় করেছেন আনিকা কবির শখ, শাহরিয়ার নাজিম জয়, ফারিন খান, ইমতিয়াজ বর্ষণ, সোহেল মণ্ডল ও মৌসুমী মৌ। তাদের সঙ্গে আছেন আরও অনেকে।

‘ত্রিভুজ’ দিয়ে ওটিটিতে অভিষেক হচ্ছে আনিকা কবির শখের। সংসার নিয়ে ব্যস্ত থাকায় দীর্ঘদিন অভিনয় থেকে দূরে ছিলেন তিনি। সম্প্রতি ফিরেছেন ছোটপর্দায়। এবার তিনি শুরু করছেন ওটিটি ক্যারিয়ার। ওটিটিতে অভিষেক প্রসঙ্গে শখ বলেন, ‘অবশেষে ওটিটিতে আসতে পেরে ভালো লাগছে। অপেক্ষা করছি দর্শক কী প্রতিক্রিয়া দেখার জন্য। আমার বিশ্বাস অন্যান্য মাধ্যমগুলোতে কাজের মতো এখানেও সবার ভালোবাসা পাবো।’

‘ত্রিভুজ’ নিয়ে নির্মাতা আলোক হাসান জানান, ত্রিভুজ সিনেমাটি তৈরি হয়েছে সোশ্যাল ড্রামা বেজড গল্পে, যেখানে সমাজের তিন স্তরের মানুষের চাওয়া পাওয়ার গল্প দেখা যাবে।

সাজু মুনতাসিরের প্রযোজনায় ১৯৫২ এন্টারটেইনমেন্ট লিমিটেডের ব্যানারে নির্মিত হয়েছে ত্রিভুজ। চিত্রনাট্য লিখেছেন মুনতাহা বৃত্তা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com