শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বিপিএলের আগেই স্টেডিয়াম সংস্কারের ঘোষণা ক্রীড়া উপদেষ্টার

  • আপডেট টাইম : শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪
  • ১ বার পঠিত

ক্রীড়া প্রতিবেদকঃ অন্তর্বর্তীকালীন সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া চট্টগ্রামে দুটি স্টেডিয়াম পরিদর্শন করেছেন। সেগুলো খেলার উপযোগী করতে সংস্কারেরও ঘোষণা দিয়েছেন তিনি।

আজ শনিবার চট্টগ্রামের দুই স্টেডিয়াম পরিদর্শনে গেলেন ক্রীড়া উপদেষ্টা। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম ও এমএ আজিজ স্টেডিয়ামের ঘুরে দেখেন আসিফ মাহমুদ। জাতীয় ক্রীড়া পরিষদকে (এনএসসি) ব্যবস্থা নিয়ে স্টেডিয়ামের সংস্কার কাজ শুরু করতে বলেন তিনি। আসছে বিপিএলের আগেই সংস্কার কাজ করতে বলেন ক্রীড়া উপদেষ্টা।

দুটি স্টেডিয়াম পরিদর্শন নিয়ে ক্রীড়া উপদেষ্টার ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে এক বার্তায় বলা হয়, ‘আফসোসের নাম চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়াম। ১৯ বছর আগে সবশেষ আন্তর্জাতিক ম্যাচ হয়েছে এখানে। রক্ষণাবেক্ষণ নেই, মাঠের বেহাল অবস্থা। গ্যালারি, মাঠ কিংবা প্রবেশপথ, তাকানো যাচ্ছে না কোনদিকেই। বিপিএলের সময় বিদেশি ক্রিকেটাররা এখানেও আসেন অনুশীলন করতে। এবার সংস্কারের ছোঁয়া পড়বে এখানেও।

বর্তমানে চট্টগ্রামে কোনো আন্তর্জাতিক ম্যাচ মানেই জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়াম। আগামী সোমবার থেকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শুরু হতে যাওয়া সিরিজের দ্বিতীয় টেস্টও (২৯ অক্টোবর শুরু) এই ভেন্যুতে খেলবে বাংলাদেশ। ২১ অক্টোবর প্রথম টেস্ট মিরপুরের শের-ই বাংলা স্টেডিয়ামে শুরু হবে।

অন্যদিকে, ২৭ ডিসেম্বর পর্দা উঠবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) একাদশ আসরের। ইতোমধ্যে গত ১৪ অক্টোবর আসন্ন আসরের জন্য সাতটি দল প্লেয়ার্স ড্রাফট থেকে স্কোয়াড গঠন করেছে। যদিও এর বাইরে সরাসরি চুক্তিতে খেলোয়াড় দলে নেওয়ার সুযোগ রয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলোর সামনে। আসন্ন বিপিএলেও ভেন্যুর তালিকায় জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়াম থাকার কথা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com