মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

সপ্তাহব্যাপী ‘সালমান শাহ জন্মোৎসব

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৪১ বার পঠিত

বিনোদন প্রতিবেদক,সিটিজেন নিউজ: সালমান শাহ নামটি নব্বই দশকের বাংলা চলচ্চিত্রের এক উজ্জ্বল ইতিহাসের নাম। যিনি অল্প সময়ের মধ্যে বাংলা চলচ্চিত্রের দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। ক্ষণজন্মা এ স্বপ্নের নায়কের প্রতিটি সিনেমা শুধু ব্যবসায়িক সাফল্যই পায়নি, সময়ের ব্যবধানে হয়ে উঠেছিল এক একটি ইতিহাস।

১৯ সেপ্টেম্বর সালমান শাহ’র ৪৮তম জন্মদিন। নন্দিত এই নায়কের জন্মদিন উপলক্ষে ঢুলি কমিউনিকেশনস এবার আয়োজন করতে যাচ্ছে সপ্তাহব্যাপী ‘সালমান শাহ জন্মোৎসব-২০১৯’। ২০ থেকে ২৬ সেপ্টেম্বর চলবে এই উৎসব।
টিএম ফিল্মস নিবেদিত এই জমকালো উৎসব চলবে রাজধানীর ঐতিহ্যবাহী মধুমিতা সিনেমা হলে। প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মস আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করতে যাচ্ছে সালমান শাহকে ঘিরে এই উৎসবের মধ্য দিয়ে।

টিএম ফিল্মসের চেয়ারম্যান ফারজানা মুন্নী বলেন, ‘সালমান শাহ আমাদের সর্বস্তরের মানুষের কাছে স্বপ্নের নায়ক। তাকে নিয়ে আয়োজিত এই বিশেষ উৎসবের সঙ্গে আমরা যুক্ত হতে পেরে ভালো লাগছে। আরও ভালো লাগছে আমাদের টিএম ফিল্মস-এর আনুষ্ঠানিক যাত্রা হচ্ছে এই ইভেন্টের মধ্য দিয়ে।’

ফারজানা মুন্নী আরও বলেন, ‘টিএম ফিল্মসের উদ্দেশ্য আগামী প্রজন্মের চলচ্চিত্র নির্মাতা, অভিনয়শিল্পী ও দর্শকদের জন্য একটি আন্তর্জাতিকমানের প্ল্যাটফর্ম তৈরি করা। গান বাংলার উইন্ড অব চেঞ্জ অনুষ্ঠান দিয়ে সংগীতে যেমন আমরা একটা বৈশ্বিক পরিবর্তন আনতে পেরেছি, চলচ্চিত্রেও সেটা সম্ভব। আমাদের গল্প, শিল্পী, সঙ্গীত, নির্মাতা কোনো কিছুরই অভাব নেই। অভাব শুধু সমন্বয়ের। এবার আমরা সেই সমন্বয়ের কাজটি করতে চাই।’

উৎসব আহ্বায়ক নিপু বড়ুয়া জানান, তারকাখচিত জমকালো উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে ২০ সেপ্টেম্বর থেকে ঢাকার মধুমিতা প্রেক্ষাগৃহে সপ্তাহজুড়ে প্রদর্শিত হবে সালমান শাহ অভিনীত জনপ্রিয় ছয়টি চলচ্চিত্র।

এর আগে ১৯ সেপ্টেম্বর নায়কের জন্মদিনকে ঘিরে হবে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। যেখানে কেক কেটে নানা আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে শুরু হবে এই জন্মোৎসব।

প্রসঙ্গত, এর আগে ২০১৪ সালে ঢুলি কমিউনিকেশনসের উদ্যোগে রাজধানীর বলাকা প্রেক্ষাগৃহে অনুষ্ঠিত হয় ‘সালমান শাহ স্মরণ উৎসব’। সে বছর ৬ সেপ্টেম্বর এই নায়কের মৃত্যুবার্ষিকীকে ঘিরে আয়োজিত উৎসবটি ব্যাপক সাড়া ফেলে দেশে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com