শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বিশেষ শিশুদের জন্য ওয়াকাথনে অংশ নেবেন তারকারা

  • আপডেট টাইম : শুক্রবার, ৩ মে, ২০১৯
  • ২৮৭ বার পঠিত

বিনোদন প্রতিবেদক,সিটিজেন নিউজ:হাজারো স্পেশাল মানুষ রয়েছে আমাদের চারপাশে। তাদের পাশে দাঁড়াতেই প্রাণ ড্রিংকিং ওয়াটারের নিবেদনে আয়োজন হচ্ছে ওয়াকাথন। এরই মধ্যে এই হাঁটা প্রতিযোগিতায় অংশ নিয়ে অনেকেই রেজিস্ট্রেশন করেছেন www.prandwwalkathon.com এ ভিজিট করে। সবাইকে উৎসাহিত করতেই আয়োজনের সঙ্গে থাকছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার, চিত্রনায়ক নিরবসহ বেশ ক’জন তারকা।

শুক্রবার (৩ মে) সকাল ৬টা থেকে ১০টা পর্যন্ত হাতিরঝিলের বেগুনবাড়ি ঘাট থেকে ৫ কিলোমিটার দূরত্বের এই আয়োজন অনুষ্ঠিত হবে। এখানে উপস্থিত থাকবেন প্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তা আহসান খান চৌধুরী।
চিত্রনায়ক নিরব বলেন, “প্রাণ ড্রিংকিং ওয়াটার আয়োজন করেছে ওয়াকাথন। আমি নিরব আছি এই আয়োজনের সঙ্গে। এখানে অংশগ্রহণ করুন। আপনাদের প্রতিটি রেজিস্ট্রেশন থেকে ৫ টাকা করে জমা হবে ‘ড্রিম ফর ডিসেবিলিটি ফাউন্ডেশন’ (ডিডিফ) এর ফান্ড-এ।”

প্রাণ ব্রেভারেজ লিমিটেডের হেড অব মার্কেটিং আতিক স্যাবি জানান, এবার তৃতীয়বারের মতো ওয়াকাথনের আয়োজন করা হচ্ছে। এই আয়োজনের পেছনে বরাবরই একটি মহত উদ্দেশ্য থাকে। এর আগেও দুবার ওয়াকাথন হয়েছে। প্রথমবার এই প্রতিযোগিতা থেকে আসা টাকার একটি অংশ বন্যার্তদের মধ্যে বিতরণ করা হয়েছিল। দ্বিতীয়বার গরিব মানুষদের একবেলা খাওয়ানো হয়েছিল। এবার ড্রিম ফর ডিসেবিলিটি ফাউন্ডেশনে দেওয়া হচ্ছে।

আতিক আরও জানান, যারা এবার ওয়াকাথনে অংশ নেয়ার জন্য রেজিস্ট্রেশন করেছেন, তাদের জন্য প্রতিযোগিতা শুরু হওয়ার আগেই উপহার হিসেবে থাকছে টি-শার্ট ও খাবার।

সূত্র: জাগোনিউজ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com