মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

বাংলাদেশের ৩ প্রতিষ্ঠান পেল সেসরিক ট্যুরিজম অ্যাওয়ার্ড

  • আপডেট টাইম : বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯
  • ১৫৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:পর্যটন বিকাশে অবদান রাখায় ইসলামিক অর্গানাইজেশন অব কো-অপারেশনের অঙ্গ সংস্থা সেসরিক ট্যুরিজম অ্যাওয়ার্ড পেয়েছে বাংলাদেশের তিনটি ট্যুরস প্রতিষ্ঠান।

মঙ্গলবার বিকেলে রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে আয়োজিত অনুষ্ঠানে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের কর্মকর্তাদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী।

অ্যাওয়ার্ডপ্রাপ্ত প্রতিষ্ঠান তিনটি হচ্ছে- ট্যুরিজম উইন্ডো, অ্যানেক্স ট্রাভেল অ্যান্ড কনসাল্টিং গ্রুপ ও জার্নি প্লাস। পুরস্কার হিসেবে নগদ অর্থ ও সনদ দেওয়া হয়।

এ সময় সেসরিকের মহাপরিচালক নেবিল দাবুরসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর আগে সিটি অব ট্যুরিজম উপলক্ষে আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত হয়।

২০১৮ সালে ঢাকায় অনুষ্ঠিত ওআইসি পর্যটন মন্ত্রীদের সম্মেলনে ঢাকাকে ওআইসি সিটি অব ট্যুরিজম ২০১৯ ঘোষণা করা হয়। এরই অংশ হিসাবে ওআইসির অঙ্গসংস্থা স্ট্যাটিস্টিকাল, ইকোনমিক অ্যান্ড সোশ্যাল রিসার্চ ট্রেনিং সেন্টার ফর ইসলামিক কান্ট্রিজ (সেসরিক) এই অ্যাওয়ার্ড করা হলো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com