শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ০৬:৫১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

এক বাঘিনীর জন্য দুই বাঘের তুমুল লড়াই (ভিডিও)

  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯
  • ৪৮ বার পঠিত

অনলাইন ডেস্ক: দুটি বাঘ প্রচণ্ড লড়াই করছে; এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। একটি বাঘিনীকে কাছে পেতে এই দুই বাঘের উন্মাতাল লড়াইয়ের দৃশ্য মোবাইল ফোনে ধারণ করেন এক ব্যক্তি। সেই ভিডিও টুইটারে শেয়ার করতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

বাঘিনীর জন্য দুই বাঘের লড়াইয়ের এ ঘটনা ঘটে ভারতের রাজস্থানের রানথামবোর ন্যাশনাল পার্কে। ভারতীয় বন বিভাগের কর্মকর্তা প্রবীন কাসওয়ান বুধবার টুইটারে দুই বাঘের লড়াইকে নিষ্ঠুর এবং সহিংস উল্লেখ করে ভিডিওটি টুইট করেছেন।

রানথামবোর ন্যাশনাল পার্কের তথ্য বলছে, লড়াইরত দুটি বাঘের একটির নাম টি৫৭ সিংহস্থ, অপরটির নাম টি৫৮ রকি। এই দুটি বাঘ সম্পর্কে ভাই; তাদের মা পার্কের জয়সিংপুর এলাকার বাঘিনী শর্মীলি।

ভিডিও শেয়ারের পর কাসওয়ান বলেছেন, বাঘ দুটি লড়াই করেছে টি৩৯ নূর নামের একটি বাঘিনীর জন্য। ভিডিওতে দেখা যায়, পেছনের দুই পায়ে দাঁড়িয়ে একে অপরের মুখোমুখি লড়াই করছে সিংহস্থ এবং রকি। এক মিনিট দীর্ঘ এই ভিডিওতে তুমুল লড়াই করতে দেখা যায় তাদের।

ভিডিওর শুরুতে দেখা যায়, সিংহস্থ ও রকির লড়াই শুরু হতে একটু দূরে পালিয়ে যায় বাঘিনী নূর। তবে এই লড়াইয়ে দুটি বাঘের কেউই গুরুতর আহত হয়নি বলে জানিয়ে কাসওয়ান।

তিনি বলেন, অনেকেই তাদের লড়াইয়ের ফল জানতে চেয়ে কমেন্ট করেছেন। তাদের উদ্দেশ্যে বন কর্মকর্তা কাসওয়ান বলেন, টাইগার টি৫৭ জয়ী হয়েছে।https://twitter.com/i/status/1184435552931631104

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com