রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সুবীর নন্দীকে শেষ শ্রদ্ধা বিএফডিসিতে

  • আপডেট টাইম : বুধবার, ৮ মে, ২০১৯
  • ৩৪৯ বার পঠিত

 
বিনোদন প্রতিবেদক,সিটিজেন নিউজ: বর্ণাঢ্য সংগীত ক্যারিয়ারে অসংখ্য চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছেন সুবীর নন্দী। শেষ শ্রদ্ধা জানাতে আজ দুপুর পৌনে ১টার দিকে বিএফডিসিতে নেওয়া হয় তার মরদেহ। সেখানে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি, পরিচালক সমিতি, প্রযোজক সমিতিসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট বিভিন্ন সংগঠনের নেতারা কিংবদন্তি এই সংগীতশিল্পীর মরদেহে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান।

এ সময় বিএফডিসিতে উপস্থিত হয়েছিলেন চিত্রনায়ক আলমগীর, জায়েদ খান, ড্যানি সিডাক, ওমর সানী, পরিচালক মুশফিকুর রহমান গুলজার, এস এ হক অলিকসহ অনেকে। প্রিয় শিল্পীকে শেষ শ্রদ্ধা জানাতে এসে অনেকেই আবেগ প্রবণ হয়ে পড়েন।

একুশে পদকপ্রাপ্ত জনপ্রিয় এই সংগীতশিল্পী বাংলাদেশ সময় গতকাল মঙ্গলবার ভোররাত চারটায় সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আজ বুধবার সকালে সুবীর নন্দীর মরদেহ সিঙ্গাপুর থেকে ঢাকায় পৌঁছায়। এরপর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সকালে নিয়ে যাওয়া হয় তার গ্রিন রোডের বাসায়।

সকাল ১১টায় কেন্দ্রীয় শহীদ মিনারে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন শেষে তার মরদেহ নেওয়া হয় বিএফডিসিতে। এরপর নেওয়া হবে চ্যানেল আই প্রাঙ্গনে। সেখান থেকে নেওয়া হবে রামকৃষ্ণ মিশনে। পরে দাহ করার জন্য নেওয়া হবে সবুজবাগের বরদেশ্বরী কালীমাতা মন্দির ও শ্মশানে।

গত ১৪ এপ্রিল, শ্রীমঙ্গল থেকে ফেরার পথে ট্রেনে অসুস্থ হয়ে পড়েন সুবীর নন্দী। এরপর তাকে ঢাকা সেনানিবাসে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। পরবর্তীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ৩০ এপ্রিল, সিঙ্গাপুরে নেয়া হয় সুবীর নন্দীকে।

দীর্ঘ ৪০ বছরের ক্যারিয়ারে আড়াই হাজারের বেশি গান গেয়েছেন সুবীর নন্দী। বাংলাদেশ বেতার, টেলিভিশন ও চলচ্চিত্রে উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় গান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com