রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সোনার তরী ঢাকার পথে

  • আপডেট টাইম : শনিবার, ২১ ডিসেম্বর, ২০১৯
  • ২৩২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: সোনার তরীবিমান বাংলাদেশ এয়ারলাইনসের নতুন ড্রিমলাইনার ‘সোনার তরী’ ঢাকায় আসছে। যুক্তরাষ্ট্রের সিয়াটলে অবস্থিত বোয়িং কারখানার এভারেট এয়ারফিল্ড থেকে ২০ ডিসেম্বর স্থানীয় সময় দুপুর ১২টা ৩০ মিনিটে এটি রওনা দিয়েছে।

যাত্রা শুরুর আগে বোয়িং ৭৮৭-৯ সিরিজের ড্রিমলাইনার ‘সোনার তরী’কে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের কাছে আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করে বোয়িং কর্তৃপক্ষ। অনুষ্ঠানে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের চেয়ারম্যান এয়ার মার্শাল (অব.) এনামুল বারি, অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কবিরুল ইয়াজদানী খান, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ড. মো. মোশারফ হোসেন উড়োজাহাজটি গ্রহণ করেন। পরে বাংলাদেশ প্রতিনিধিদল ও বোয়িংয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে ‘সোনার তরী’র যাত্রার উদ্বোধন করেন।

‘সোনার তরী’ যাত্রার উদ্বোধনে বিমান ও বোয়িং কর্মকর্তারা জানা গেছে, আজ শনিবার (২১ ডিসেম্বর) বিকাল ৪টায় ড্রিমলাইনারটি ঢাকায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে।

এ বছরের সেপ্টেম্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিমান বাংলাদেশ এয়ারলাইনসের জন্য দুটি বোয়িং ৭৮৭-৯ ড্রিমলাইনার কেনার ঘোষণা দেন। এর আগে বোয়িংয়ের কাছ থেকে অর্ডার দিয়ে আনা হয় আকাশবীণা, হংসবলাকা, গাঙচিল ও রাজহংস নামের চারটি বোয়িং ৭৮৭-৮ ড্রিমলাইনার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com