শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল) আইপিএলের মাঝে দল ছেড়ে ‘পালালেন’ অশ্বিন, পাওয়া গেল জঙ্গলে! প্রচণ্ড গরমে হাঁসফাঁস, আগামী দুদিন যেমন যাবে আবহাওয়া দক্ষিনখানে ১৪ বছরের রায়হানকে হত্যাচেষ্ঠা,মামলার ১৩ দিনেও গ্রেফতার হয়নি আসামী উত্তরার সাংবাদিকদের সহিত তুরাগ থানার ওসি’র মতবিনিময় লালমাই ফসলি জমির মাটিকাটার নিউজ করতে গিয়ে হুমকির মুখে সংবাদকর্মী থানায় জিডি জিম্বাবুয়ে সিরিজের চূড়ান্ত স্কোয়াডে যাদের জায়গা নিশ্চিত

২৭ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীর মতবিনিময়

  • আপডেট টাইম : বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০
  • ২২৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ২৭ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ফরিদুর রহমান খান ইরান (লাটিম) ও বিএনপি সমর্থিত প্রার্থী আনোয়ারুজ্জামান (ঘুড়ি) গণসংযোগ, মতবিনিময় সভা ও লিফলেট বিতরণ করেছেন।

গত শুক্রবার প্রতীক বরাদ্দের পর থেকেই নির্বাচনী প্রচার-প্রচরণা শুরু করেন এ দুই প্রার্থী। তবে গতকাল মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে নির্বাচনী গণসংযোগে নামতে দেখা যায়।

ওয়ার্ডের বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের সাথে মতবিনিময় করে ভোট ও দোয়া চান তারা। ওয়ার্ডের প্রতিটি অলি-গলিতে ঝুলছে লাটিম, ঘুড়ি ও মেয়র প্রার্থীদের পোস্টার।

সকাল থেকে রাত পর্যন্ত চলছে মাইকিং। প্রচার-প্রচারণা থাকলেও এখনও জনমনে আসেনি নির্বাচনী আমেজ। তবে বিএনপি প্রার্থী বলছেন, ভোটের দিন পর্যন্ত নির্বাচনী পরিবেশ স্বাভাবিক রাখাই মূল চ্যালেঞ্জ।

গতকাল মঙ্গলবার সকাল থেকে মনিপুরী পাড়ার বিভিন্ন এলাকার গণসংযোগ, মতবিনিময়, লিফলেট বিতরণ করেন আওয়ামী লীগ প্রার্থী ইরান (লাটিম)। বাড়ি বাড়ি ভোটারদের কাছে ভোট ও দোয়া প্রত্যাশা করেন তিনি।

অন্যদিকে গতকাল মঙ্গলবার দুপুর ইন্দিরা রোড, আমতলি থেকে পূর্ব রাজাবাজার দক্ষিণের বিভিন্ন এলাকায় গণসংযোগ, মতবিনিময়, লিফলেট বিতরণ করেন বিএনপি প্রার্থী আনোয়ার (ঘুড়ি)।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com