শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

লি জিমিংয়ের হাতে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী হস্তান্তর করেন প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম : বুধবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৭২ বার পঠিত

 

ঢাকা: করোনাভাইরাস থেকে সুরক্ষায় চীনের পাশে দাঁড়াল বাংলাদেশ। ঢাকায় নিযুক্ত দেশটির রাষ্ট্রদূত লি জিমিংয়ের হাতে গতকাল মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী হস্তান্তর করা হয়েছে।

রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় বাংলাদেশের পক্ষ থেকে এসব শুভেচ্ছা উপহার তুলে দেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন, স্বাস্থ্যমন্ত্রী জাহেদ মালেক ও পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন।

এর আগে লি জিমিংয়ের হাতে দেশটির প্রধানমন্ত্রীকে লেখা প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি চিঠি হস্তান্তর করেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন। আর স্বাস্থ্য সুরক্ষাসামগ্রীর মধ্যে রয়েছে পাঁচ লাখ মাস্ক, আট হাজার গাউন, দেড় লাখ ক্যাপ, ১০ লাখ হ্যান্ডগ্লোভস এবং এক লাখ হ্যান্ড সেনিট্যাইজার।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, চীনে করোনাভাইরাসে প্রাণহানির ঘটনায় শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভাইরাসের সংক্রমণে স্বজন হারানো চীনা পরিবারগুলোর প্রতি সমবেদনা জানিয়েছেন।

সেই সঙ্গে দেশটিতে অবস্থানরত বাংলাদেশি নাগরিকদের সঠিকভাবে সেবা দেয়ার জন্যও চীন সরকারের প্রশংসা করেন তিনি। এছাড়া মুজিববর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে চীনের প্রেসিডেন্ট শি জিনপিংকে আমন্ত্রণ জানিয়েছেন শেখ হাসিনা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com