বুধবার, ০১ মে ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে কারখানা চালাচ্ছি : অনন্ত জলিল

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০
  • ১৬১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে প্রায় এক মাস ধরে বন্ধ ছিল পোশাক কারখানাগুলো। এখনো পরিস্থিতির উন্নতি না হলেও আর্থিক ক্ষতি কিছুটা কমাতে স্বাস্থ্যবিধি মেনে পোশাক কারখানা খোলার অনুমতি দিয়েছে সরকার।

ইতোমধ্যে অনেক পোশাক কারখানা সীমিত আকারে চালু হয়েছে। তবে এসব কারখানায় যথাযথ স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মানা হচ্ছে কি না, তা প্রশ্ন তুলছেন সচেতন জনগণ।

চলচ্চিত্র অভিনেতা অনন্ত জলিল পোশাক ব্যবসায়ী। তিনি এজেআই গ্রুপের মালিক। তার পোশাক কারখানায় কীভাবে স্বাস্থ্যবিধি মেনে চলা হয় তা তিনি নিয়মিত নিজের ইউটিউব চ্যানেলে জানাচ্ছেন।

বুধবার (২৯ এপ্রিল) অনন্ত জলিল জানিয়েছেন, তার পোশাক কারখানা ২৬ এপ্রিল খোলা হয়েছে। স্বাস্থ্যবিধি ও শ্রমিকদের নিরাপত্তা বজায় রেখেই সেখানে কাজ চলছে।

তিনি বলেন, ‘আমি গত ২৬ তারিখ ৩০ শতাংশ লোক নিয়ে ফ্যাক্টরি খুলি। আমরা তিন দিনের ভিডিও আপলোড করেছি অনন্ত জলিল ইউটিউব চ্যানেলে। আমরা সিদ্ধান্ত নিয়েছি, এখন থেকে যতদিন দেশে করোনাভাইরাস থাকবে প্রতিদিন এভাবেই আমরা ভিডিও করে প্রচার করব। আমাদের ফ্যাক্টরির হেলথ অ্যান্ড সেফটি ইস্যুগুলো আমরা ইউটিউবে আপলোড করব। আমরা যে শতভাগ কেয়ার নিয়ে ফ্যাক্টরি চালাচ্ছি সারা দেশের গার্মেন্ট মালিকরা যেন তা দেখতে পারেন। সাংবাদিকরা যেন দেখতে পারেন, তারা যেন প্রচার করতে পারেন।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com