শনিবার, ০৪ জুলাই ২০২০, ১২:২১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
সাংবাদিক ফারুক কাজীর মৃত্যুতে খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের শোক গাজীপুরে শ্রমিকদের বিক্ষোভ মানববন্ধন করোনায় বিপর্যস্ত ভারত, একদিনে রেকর্ড শনাক্ত দেশের ইতিহাসে প্রবাসী আয় ও রিজার্ভে রেকর্ড জনস্বাস্থ্য বিবেচনায় ঘনবসতিপূর্ণ এলাকায় কোরবানি পশুর হাট নয় টেলিযোগাযোগ মন্ত্রীর সাথে নরওয়ের রাষ্ট্রদূতের বিদায়ি সাক্ষাৎ ডিজিটাল খাতের উন্নয়নে বাংলাদেশের পাশে থাকার প্রতিশ্রুতি শ্রীনগরে এলজিএসপির অর্থায়নে স্বাস্থ্য উপকরণ বিতরণ করোনায় ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করলেন নিউজিল্যান্ডের স্বাস্থ্যমন্ত্রী ভারতের জেলে চিলমারীর ব্যবসায়ীর মৃত্যু জুনে নির্যাতনের শিকার ৩০৮ নারী ও কন্যাশিশু

আজ থেকে মেঘনায় মাছ ধরা শুরু

  • আপডেট টাইম : শুক্রবার, ১ মে, ২০২০
  • ১৫ বার পঠিত

করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণরোধে এক মাসেরও বেশি সময় বন্ধ থাকার পর কারখানা, গার্মেন্টস ফ্যাক্টরিসহ অন্যান্য শিল্প ও ব্যবসাপ্রতিষ্ঠান সীমিত আকারে চালু করতে চায় সরকার। এ জন্য আগামী রোববার (৩ মে) উচ্চপর্যায়ের আন্তঃমন্ত্রণালয় সভা ডেকেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

ওইদিন বেলা ১২টায় সচিবালয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে এ সভা হবে। স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এতে সভাপতিত্ব করবেন।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) এ সভার নোটিশ জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব, শিল্প মন্ত্রণালয়ের সচিব, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব, বাণিজ্য মন্ত্রণালয়ের সচিবকে দেয়া হয়েছে।

একইসঙ্গে উপস্থিত থাকতে পুলিশ মহাপরিদর্শক (আইজিপি), এফবিসিসিআই সভাপতি, বিজিএমইএ সভাপতি, ডিসিসিআই সভাপতি, বিকেএমইএ সভাপতি, বিটিএমইএ সভাপতি, এমসিসিআই সভাপতি এবং ঢাকা উত্তর ও দক্ষিণ সিটির প্রধান স্বাস্থ্য কর্মকর্তার কাছেও সভার নোটিশ বিতরণ করা হয়েছে।

সভার নোটিশে বলা হয়েছে, দেশের বিদ্যমান করোনা পরিস্থিতির প্রেক্ষাপটে কারখানা, গার্মেন্টস ফ্যাক্টরিসহ অন্যান্য শিল্প ও ব্যবসাপ্রতিষ্ঠান সীমিত আকারে চালু রাখা বিষয়ে আলোচনার জন্য আন্তঃমন্ত্রণালয় সভা অনুষ্ঠিত হবে।

দেশে করোনাভাইরাস সংক্রমণ শুরু হলে প্রথমে গত ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করে সরকার। পরে পরিস্থিতির অবনতি হলে কয়েক দফা বাড়িয়ে ছুটি আগামী ৫ মে পর্যন্ত করা হয়েছে। ২৬ মার্চ থেকে সব ধরনের গণপরিবহনও বন্ধ রয়েছে। এতে বিপুল সংখ্যক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। শিল্প-কারখানার উৎপাদনে ব্যাঘাত ঘটেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com