মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

গাজীপুরে সাত পোশাক কারখানায় ১০ শ্রমিক করোনায় আক্রান্ত

  • আপডেট টাইম : শুক্রবার, ৮ মে, ২০২০
  • ১৮১ বার পঠিত

গাজীপুর জেলা প্রতিনিধি:গাজীপুরে সাত পোশাক কারখানায় ১০ শ্রমিক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে।

গাজীপুর শিল্পাঞ্চল পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

শুক্রবার তিনি  বলেন, আক্রান্ত তিনজন শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে এবং একজন টঙ্গীর গণস্বাস্থ্য হাসপাতালে চিকিৎসাধীন। আর ছয়জন হোম আইসোলেশনে রয়েছেন।

তিনি জানান, শুক্রবার পাওয়া তথ্যানুযায়ী, বাঘেরবাজার এলাকার দুই কারখানার তিন নারী শ্রমিকসহ চারজনের শরীরে করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়েছে। চারজনেরই বাড়ি সুনামগঞ্জ জেলায়।

টঙ্গীর আউচপাড়া এলাকার একটি কারখানার একজন পুরুষ (২৮) ও একজন নারী (২১) করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়েছেন। তাদের দুজনের বাড়ি ময়মনসিংহ জেলায়।

এ ছাড়া জিএমপির গাছা থানার বড়বাড়ি এলাকা, সাইনবোর্ড, টঙ্গীর মুদাফা ও জয়দেবপুরের নতুনবাজারে একজন করে পুরুষ শ্রমিক পজিটিভ শনাক্ত হয়েছেন। তাদের বাড়ি যথাক্রমে লালমনিরহাট, রংপুর, টঙ্গী ও জয়পুরহাট জেলায়।

গাজীপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ শাহিন বলেন, শনাক্ত ছয় পোশাক শ্রমিক হোম আইসোলেশনে রয়েছেন। শনাক্ত দুই শ্রমিকের নমুনা পরীক্ষা গাজীপুরে হয়েছে। অন্য চারজন তাদের নিজ জেলায় নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com