রবিবার, ১২ মে ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

টঙ্গীতে শহীদ আহসান উল্লাহ মাস্টার ইসলামি গ্রন্থাগারের উদ্যোগে ইফতার বিতরণ

  • আপডেট টাইম : শুক্রবার, ৮ মে, ২০২০
  • ১৮৩ বার পঠিত

সুজন সারোয়ার, টঙ্গী ঃ টঙ্গীতে ৭ মে প্রখ্যাত শ্রমিক নেতা শহীদ আহসান উল্লাহ মাস্টারের ১৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে শহীদ আহসান উল্লাহ মাস্টার ইসলামি গ্রন্থাগারের উদ্যোগে প্রখ্যাত শ্রমিক নেতা শহীদ আহসান উল্লাহ মাস্টারের ১৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বৃহস্পাতবার সংগঠনের সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক এবং টঙ্গী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিমের নিজ উদ্যোগে টঙ্গীর প্রায় ৫’শত ক্ষতিগ্রস্থ কর্মহীন, দুস্থ্য, অসহায়, বয়স্ক ও বিধবা, প্রতিবন্ধী, সংখ্যালঘু, হিজড়া সম্প্রদায় পরিবারের ঘরে ঘরে গিয়ে ইফতার ও খাদ্য সমগ্রী পৌঁছে দিচ্ছেন।
শহীদ আহসান উল্লাহ মাস্টার ইসলামি গ্রন্থাগারের সভাপতি মোঃ রেজাউল করিম বলেন, ২০০৪ সালের ৭ মে বিএনপি-জামায়াত জোট সরকারের মদদ পুষ্ট একদল সন্ত্রাসী টঙ্গীস্থ নোয়াগাঁও এম এ মজিদ মিয়া উচ্চবিদ্যালয় মাঠে এক জনসভায় প্রকাশ্যে দিবালোকে আহসান উল্লাহ মাস্টারকে গুলি করে  হত্যা করে। পরে ২০০৫ সালের ১৬ মে  এই মামলার রায়ে ২২ জনের ফাঁসি ও ৬জনকে যাবজ্জীবন কারাদন্ড দেয়া হয়। শহীদ আহসান উল্লাহ মাস্টারের বড় ছেলে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি তার পিতার ১৬তম শাহাদাৎ বার্ষিকীতে সবাইকে দোয়া করার জন্য অনুরোধ জানিয়েছেন।
তিনি আরো বলেন, মরণব্যাধী করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে নিম্ন আয়ের মানুষ চরম বিপাকে পড়েছেন সাধারণ মানুষ। তাই শহীদ আহসান উল্লাহ মাস্টার ইসলামি গ্রন্থাগারের পক্ষ থেকে করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের ঘরে ঘরে ইফতার পৌঁছে দিয়েছি। পাশাপাশি সমাজের বিত্তবানদের সহায়তা করার জন্য আহবান জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com