মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

এমবাপ্পে দায়িত্ব চান

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ মে, ২০১৯
  • ২৭২ বার পঠিত

ক্রীড়া ডেস্ক,সিটিজেন নিউজ: এমবাপ্পে বলেছেন, ‘তিনি দায়িত্ব নিতে চান, সেটি পিএসজিতে হোক, কিংবা অন্যত্র।’পিএসজিতে কিলিয়ান এমবাপ্পের ভবিষ্যৎ নিয়ে যখন জল্পনা কল্পনা শুরু হয়েছে, তখনই সেটিকে আরো উস্কে দিলেন তিনি নিজে।

রবিবার লিগ ওয়ানের মৌসুম সেরা খেলোয়াড় হিসেবে এমবাপ্পের নাম ঘোষণা করা হয়। এ সময় তিনি ক্লাব ছেড়ে অন্যত্র চলে যাওয়ার সম্ভাবনাকে একেবারেই উড়িয়ে দেননি। বিইন স্পোর্টসকে এমবাপ্পে বলেন, ‘অত্যন্ত গুরুত্বপূর্ণ মুহূর্তে আমি এ পুরস্কারটি পেয়েছি। আমার ক্যারিয়ারের একটি টার্নিং পয়েন্ট। যা আমাকে আরো অধিক দায়িত্ব নিয়ে খেলার জন্য অনুপ্রাণীত করছে। সেটি পিএসজিতে হতে পারে, কিংবা অন্য কোথাও।’

মিক্স জোনে করা মন্তব্য থেকে পরবর্তীতেও সরে আসেননি এমবাপ্পে। কয়েক মিনিট পর তিনি বলেন, ‘আমার কাছে ওই মুহূর্তের বক্তব্যটি সঠিক মনে হয়েছে। আমি যখন কোন কথা বলি, সেটি ভেবে চিন্তেই বলি।’ এসময়ও তিনি দলে আরো বেশি দায়িত্ব গ্রহণের বিষয়ে নিজের অবস্থান তুলে ধরেন।

এমবাপ্পে বলেন, পিএসজিতে হলে সেটি তো ভালই। অন্যত্র হলেও সমস্যা নেই। অন্য কোথাও হলে সেটি হবে নতুন চ্যালেঞ্জ।

২০১৭ সালে মোনাকোর শিরোপা জয়ী দলে থাকা অবস্থা থেকেই রিয়াল মাদ্রিদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রক্ষা করে চলেছেন এমবাপ্পে। কিন্তু লিগ ওয়ানের রেকর্ড ভেঙ্গে ১৮০ মিলিয়ন ইউরোতে পিএসজিতে যোগ দেন তিনি।

তবে চলতি বছরের শুরুতে রিয়াল মাদ্রিদের ডাগ আউটে ফের ফিরে গেছেন জিনেদিন জিদান। তার প্রত্যাবর্তনের পরপরই এমবাপ্পের সান্টিয়াগো বার্নাব্যুতে যোগদানের গুজব জোরালো হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com