মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

স্বাস্থ্যবিধি মেনে মসজিদে ঈদের নামাজ পড়ার আহ্বান

  • আপডেট টাইম : রবিবার, ২৪ মে, ২০২০
  • ১৫৮ বার পঠিত

জ্যেষ্ঠ প্রতিবেদক : করোনাভাইরাসের কারণে সংক্রমণের ঝুঁকি এড়াতে সরকারের স্বাস্থবিধি মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে সুস্থ মুসল্লিদের খোলা জায়গার পরিবর্তে মসজিদে ঈদুল ফিতরের নামাজ আদায়ের অনুরোধ জানিয়েছেন ধর্মপ্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লাহ।

দেশবাসীকে আগাম ইদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে আজ রোববার দুপুরে ঢাকার সরকারি বাসা থেকে এক ভিডিও বার্তায় প্রতিমন্ত্রী এ অনুরোধ জানান।

শেখ মো. আব্দুল্লাহ বলেন, ‘করোনাভাইরাসের কারণে সারাবিশ্ব মরণব্যাধি ঝুঁকিতে রয়েছে। সারাবিশ্বের বিভিন্ন দেশের মতো বাংলাদেশ অতিমাত্রায় করোনায় সংক্রমিত হয়ে যাচ্ছে। এক্ষেত্রে আমরা আলেম ওলামাদের মতামত নিয়ে ঈদের নামাজ কোন খোলা ময়দানে কিংবা ঈদগাহে না পড়ার জন্য দেশবাসীর কাছে আমরা আবেদন জানিয়েছি। আমরা বলেছি, করোনা সংক্রমণ রোধে ইদের নামাজ আপনারা নিকটস্থ যার যার মসজিদে আদায় করুন। শর্ত সাপেক্ষে সুস্থ মুসল্লিদের আমরা মসজিদে ঈদের জামাতে আসার জন্য অনুরোধ জানিয়েছি।

তিনি বলেন, প্রতিকুল আবহাওয়ার কারণে এমনিও খোলা জায়গায় ঈদের জামাত হয় না। তাছাড়া যুক্তিসঙ্গত কোন ওজর থাকলে শরিয়তের বিধান রয়েছে খোলা ময়দানে ঈদের নামাজ না পড়ে নিজ নিজ মসজিদে কিংবা যে কোন জায়গায় পড়তে। আসুন আমরা করোনা ভাইরাসের কারণে সবাই সাবধানতা অবলম্বন করি। এ কারণে আমরা মুসল্লিদের খোলা জায়গার পরিবর্তে মসজিদে নামাজ পড়ার অনুরোধ করছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com