রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

রমজানে বিনা খরচে ওমরার সুযোগ!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ মে, ২০১৯
  • ২৮৬ বার পঠিত

ধর্ম ডেস্ক,সিটিজেন নিউজ: পবিত্র রমজান উপলক্ষে বিনা খরচে ওমরা পালনের সুযোগ দিচ্ছে দুবাই ট্যাক্সি কর্পোরেশন (ডিটিসি)। গাড়ি চালাতে গিয়ে যেসব ড্রাইভার কখনো কোনো অপরাধের সঙ্গে জড়িত হননি, তাদের জন্য এ সুযোগ দিচ্ছে ডিটিসি। খবর খালিজ টাইমস।

গত রোববার দুবাই ট্যাক্সি কর্পোরেশনের সভাপতি আদেল শরিফ ড্রাইভারদের ভালো আচরণের জন্য ওমরা পালনের সুযোগের এ প্রস্তাব আনলে সভায় তা সবার সম্মতিতে গৃহীত হয়।
এ বছর ট্যাক্সি কর্পোরেশন সম্পূর্ণ ফ্রি ব্যবস্থাপনায় ২৫ জন ট্যাক্সি ড্রাইভারকে ওমরা করানো তালিকা তৈরি করেছে। এ তালিকা তৈরি করতে গিয়ে তারা ড্রাইভিংয়ে দক্ষ এবং কোনো রকমের অপরাধ করেনি তাদের অগ্রাধিকার ভিত্তিতে বিশেষ গুরুত্ব দিয়েছেন।
দুবাই ট্যাক্সি কর্পোরেশনের (ডিটিসি) ওয়েবসাইটে প্রকাশিত তথ্য থেকে জানা যায়, ভবিষ্যতে চালকদের উন্নত পরিষেবা প্রদান, বিশ্বাস ও আনুগত্য প্রকাশে এবং দরিদ্র জনগোষ্ঠীর ওমরাহ করার সুবিধার জন্য তাদের এ উদ্যোগ।

উল্লেখ্য, ২০১০ সাল থেকে দুবাই ট্যাক্সি কর্পোরেশন চালকদের জন্য ফ্রি ওমরার এ উদ্যোগ চালু করেছিল। এ ধারাবাহিকতায় তারা প্রায় ১২০০ ড্রাইভারকে সম্পূর্ণ ফ্রিতে ওমরাহ করিয়েছেন।

দরিদ্র, দক্ষ ও নিরপরাধ চালকদের জন্য দুবাই ট্যাক্সি কর্পোরেশনের এ উদ্যোগ সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোয় ব্যাপক জনপ্রিয়তা ও প্রশংসিত হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com