সোমবার, ০৬ জুলাই ২০২০, ০৮:৪৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
ঢাকা-৫ আসনে আর কে চৌধুরীকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে চায় এলাকাবাসী টঙ্গীতে পাবলিক টয়লেটের ইজারার নামে অবৈধ কারওয়াশের ব্যবসা সাহারা খাতুনকে সোমবার থাইল্যান্ড নেয়া হবে দেশে একদিনে আরো ২৯ মৃত্যু, নতুন শনাক্ত ৩২৮৮ লক্ষ্মীপুরের রায়পুর-চাঁদপুর মহাসড়কে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আব্দুল্লাহপুর রনক্ষেত্র, প্রমি গ্রুপের চেয়ারম্যান আহত বরিশালে যুবককে গলা কেটে হত্যা সিঙ্গাপুর-কুয়ালালামপুর রুটে স্থগিত বিমানের ফ্লাইট সব রেকর্ড ভেঙে যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় ৫৭ হাজারের বেশি মানুষ করোনায় আক্রান্ত ‘রেড জোন’ ওয়ারীতে ২১ দিনের লকডাউন শুরু

ভারতকে হারিয়ে বিশ্বকাপের সেরা মুহূর্ত বাংলাদেশের

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ জুন, ২০২০
  • ৫ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : সেই ১৯৭৫ সাল থেকে ওয়ানডে বিশ্বকাপের যাত্রা শুরু। গত ৪৫ বছরে ১২টি বিশ্বকাপ দেখেছে ক্রিকেটপ্রেমীরা। প্রতিটি বিশ্বকাপে টান টান উত্তেজনা, স্নায়ুক্ষয়ী যুদ্ধ, অসাধারণ স্মরণীয় কিছু মুহূর্ত উপহার পেয়েছে দর্শক ভক্তরা। সেই অসাধারণ মুহূর্ত গুলোর মধ্যে সবচেয়ে সেরা মুহূর্ত কোনটি? এমন প্রশ্ন ছুড়ে দিয়ে ভোটাভুটির জন্য মোট ৬৪ টি সেরা মুহূর্ত ভক্ত-সমর্থকদের সামনে দেওয়া হয়েছিল।


আর নির্ধারিত সময় শেষে ভক্ত-সমর্থকদের ভোটাভুটিতে বিশ্বকাপের সেরা মুহূর্ত হিসেবে নির্বাচিত হয়েছে, ২০১৫ বিশ্বকাপে ইংল্যান্ডকে হারিয়ে বাংলাদেশের কোয়ার্টার ফাইনালে জায়গা করে নেওয়ার মুহূর্ত। আর দ্বিতীয় সেরা মুহূর্ত হিসেবে নির্বাচিত হয়েছে ২০১১ বিশ্বকাপের ফাইনালে মাহেন্দ্র সিং ধোনির শিরোপা নিশ্চিত করা সেই ছক্কা হাঁকানোর দৃশ্য।

‘দ্যা বাংলাদেশ টাইগারস হ্যাভ নকড ইংল্যান্ড লায়ন্স আউট অফ দ্যা ওয়ার্ল্ড কাপ’- জেমস অ্যান্ডারসনের স্ট্যাম্প উড়িয়ে দিয়ে রুবেল যখন উদ্বাহু বাড়িয়ে মাঠে দৌড়াচ্ছেন, সেই মুহূর্তকে এভাবেই ব্যাখ্যা করেছেন ইংলিশ কমেন্টেটর নাসের হোসেন। ২০১৫ সালে এই মুহূর্তকে ফ্রেমেবন্দী করে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছিল বাংলাদেশ। বাংলাদেশ ও টাইগারদের সেই মাহেন্দ্রক্ষন আইসিসির পাঠকদের চোখে বিশ্বকাপের সেরা মুহূর্ত হিসেবে নির্বাচিত হয়েছে।
২০১১ সালে ভারতের বিশ্বকাপ জয় নিশ্চিত করা মাহেন্দ্র সিং ধোনির ছয় হাঁকানো সেই মুহূর্তটির সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে বাংলাদেশের বিশ্বকাপে সেরা অর্জনের সেই মুহূর্তের। তবে আজ দুপুর নাগাদ ভোটাভুটির শেষে এসে ৫১ শতাংশ ভোট পেয়ে সেরা মুহূর্তের খেতাব জিতে নেয় বাংলাদেশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com