বুধবার, ০১ জুলাই ২০২০, ০২:১৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

গীতিকার আনোয়ার সাগর না ফেরার দেশে চলে গেলেন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ৬ বার পঠিত

বিনোদন ডেস্ক : বলিউডে নক্ষত্রপতনের ধারাবাহিকতা থামছেই না। ওয়াজিদ খানের প্রয়াণের শোক না কাটতেই এবার না ফেরার দেশে চলে গেলেন বিশিষ্ট গীতিকার আনোয়ার সাগর। গতকাল বুধবার সন্ধ্যায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তবে কী কারণে তার মৃত্যু হয়েছে তা জানা যায়নি।

অন্য একটি প্রতিবেদনে জানানো হয়েছে, বেশ কিছুদিন ধরে মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি ছিলেন আনোয়ার সাগর। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার মারা যান তিনি। যদিও তার মৃত্যুর কারণ এখনো হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়নি।

ক্যারিয়ারে অনেক গান রচনা করেছেন আনোয়ার সাগর। তবে অক্ষয় কুমার অভিনীত ‘খিলাড়ি’ সিনেমার ‘ওয়াদা রাহা সনম’ গানটি তাকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দিয়েছিল। বরেণ্য এ গীতিকারের মৃত্যুতে শোকের ছায়া নেমেছে বলিউডে।

আশি ও নব্বই দশকে হিন্দি গানের শ্রোতাদের অনেক হিট গান উপহার দিয়েছেন আনোয়ার সাগর। ডেভিড ধাওয়ানের ‘ইয়ারানা’, জ্যাকি শ্রফ অভিনীত ‘স্বপ্নে সাজন কে’, অক্ষয় কুমারের ‘খিলাড়ি’ এবং ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’ ও অজয় দেবগন অভিনীত ‘বিজয়পথ’ সিনেমার হিট গানগুলো তারই লেখা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com