বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশের উদ্যোগে পাঁচ শতাধিক পথচারীদের মাঝে স্যালাইন ও শরবত বিতরণ কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত

টানা ৩য় বার ‘এশিয়ামানি’ সেরা ব্যাংক ব্র্যাক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ১৯১ বার পঠিত

 

অর্থনৈতিক প্রতিবেদক : টানা তৃতীয়বারের মতো ‘এশিয়ামানি’ সেরা ব্যাংকের সম্মাননা পেলো ব্র্যাক ব্যাংক লিমিটেড।

এশিয়া-প্যাসিফিক অঞ্চলের অন্যতম শীর্ষ আর্থিক প্রকাশনা এশিয়ামানি। তারা বাংলাদেশের সেরা ব্যাংক হিসাবে ব্র্যাক ব্যাংকের নাম ঘোষণা করেছে।

বুধবার (২৪ জুন) এক প্রতিক্রিয়ায় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম রেজা ফরহাদ হোসেন বলেছেন, ‘অত্যন্ত আনন্দিত যে আমরা করপোরেট সুশাসন, মূল্যবোধভিত্তিক ব্যাংকিং এবং প্রাতিষ্ঠানিক উৎকর্ষতার জন্য এশিয়ামানির কাছ থেকে স্বীকৃতি পেয়েছি। বিগত কযে়ক বছর ধরে বাংলাদেশের মার্কেটে গ্রাহক আস্থার এক অনন্য স্থান অর্জন করেছে ব্র্যাক ব্যাংক এবং আগামী দিনে এই ধারাবাহিকতা বজায় রেখে আরও সমুন্নত অবস্থানে যেতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ’।

ব্র্যাক ব্যাংক মূল্যবোধভিত্তিক ব্যাংকিংয়ের আন্তর্জাতিক প্ল্যাটফর্ম গ্লোবাল অ্যালায়েন্স ফর ব্যাংকিং অন ভ্যালুজ (জিএবিভি)-এর প্রতিষ্ঠাতা সদস্য এবং এই প্ল্যাটফর্মের একমাত্র বাংলাদেশি সদস্য ব্যাংক।

এছাড়াও ব্র্যাক ব্যাংক ‘ফিন্যান্সিয়াল অ‌্যালায়েন্স ফর উইমেন’ আন্তর্জাতিক ফোরামেরও সদস্য। ফোরামটি নারীদের জন্য বিশেষ ব্যাংকিং পরিষেবা নিয়ে সচেতনতামূলক কাজ করে।

তিনি আরও বলেন, ‘আমাদের কর্মীদের একাগ্রতা ও গ্রাহকদের আমাদের ওপর অবিচল আস্থা ছাড়া এবং আমাদের পরিচালনা পর্ষদ, নিয়ন্ত্রকদের নির্দেশনা ছাড়া এই অর্জন সম্ভব হতো না। আমি এই সুযোগে ব্যাংকের সব স্টেকহোল্ডারদের ধন্যবাদ জানাতে চাই। এই সম্মাননা নিঃসন্দেহে দেশের শীর্ষস্থানীয় ব্যাংক হিসাবে আমাদের অবস্থান আরও মজবুত করবে এবং আমাদের আরও স্থিতিশীলভাবে সামনে এগিয়ে যেতে অনুপ্রাণিত করবে।’

এর আগে ব্র্যাক ব্যাংক দু’বার এশিয়ামানি’র সেরা ডিজিটাল ব্যাংক হিসাবে পুরস্কৃত হয়েছিলো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com