মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

রাজউকের সকল নিয়ম ভঙ্গ করে ভবন নির্মান করছেন রিপন মিয়া

  • আপডেট টাইম : বুধবার, ১ জুলাই, ২০২০
  • ১৯১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: রাজউক অঞ্চল- ২ এর আওতায় রাজধানীর দক্ষিনখান ট্রান্সমিটার এলাকায় রাজউকের ভবন নির্মান আইনকে তেয়াক্কা না করে ভবন নির্মানের অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগ থেকে জানা যায় রিপন টাওয়ার, ১০৫ ট্রান্সমিটার মোড়, ফায়দাবাদ, দক্ষিনখান ঠিকানায় ৫ম তলার কাজ চলিতেছে। উল্লেখ্য যে নির্মিতব্য বাড়িটি বাংলাদেশ ন্যাশনাল বিল্ডিং কোড (বিএনবিসি) তে উল্লেখিত বিষয়াদি ও নির্দেশনাবলী অনুসরণ ও প্রতিপালন না করে পরিমিত ছাড় না দিয়ে নির্মান কাজ চালিয়ে যাচ্ছে, এছাড়াও নির্মান কাজের শেফটি না থাকায়  ইট, বালি, সিমেন্ট পরে পাশের টিনশেড বাড়ির ব্যাপক ক্ষতি করেছে। পাশের বাড়ির মালিক বার বার বলার পরও কোন গুরুত্ব দেননি নির্মানাধীন ভবনের মালিক রিপন মিয়া। নির্মানাধীন ভবনটি নির্মানে রাজউক নকশার কোন নিয়ম পালন করা হয়নি। এছাড়া ভবনটি আবাসিক হলেও বানিজ্যিক কর্যক্রমের জন্য ভাড়া দিয়েছে যাহা ঢাকা মহানগর ইমারত (নির্মান,উন্নয়ন,সংরক্ষন,ও অপসারন) বিধিমালা ২০০৮ এর সুষ্পস্ট লঙ্ঘন।
করেনার মধ্যে রাজউক অফিস বন্ধ থাকায় তরিগরি করে চার তলার কাজ সমাপ্ত করে গার্মেন্স ভাড়া দেন, যতে রাজউক কর্মকর্তাদের দৃষ্টিগোচর না হয়।
কিষয়টি নিয়ে রিপন টাওয়ারের মালিক রিপন মিয়ার মুঠোফোনে জানতে চাইলে প্রসাশন আমার, রাজউকে আমার লোক, আপনার কি? আপনার নামে মামলা করবো, সামনে আয় তোরে দেখিয়ে দিব বলে হমকি দেন রিপন মিয়া।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com