মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

আদর্শ ও সততা নিয়ে কাজ করছেন ত্যাগী আওয়ামীলীগ নেতা মো. মতিউল হক মতি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
  • ২১৪ বার পঠিত

হুমায়ুন কবির: বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনাকে ভালোবেসে সততা আর সাহসিকতার সাথে রাজনীতি করে আসছেন উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রোটারিয়ান মতিউল হক মতি। ইতিমধ্যে এলাকার একজন ক্লিন ইমেজের নেতা হিসেবে পরিচিতি লাভ করেছেন তিনি। দীর্ঘ ৩৫ বছরের রাজনৈতিক জীবনে অন্যায়ের কাছে আপোষ করেননি কখনও। বিএনপি জামাত সরকারের সময়ে বিএনপির সন্ত্রাসী কর্তৃক অত্যাচার, জুলুুম ও নির্যতনের শিকার এবং একাধিকবার কারা বরন করলেও রাজনৈতিক এবং ব্যক্তিগত জীবনে এখন পর্যন্ত আদর্শচুৎ হননি এই আওয়ামীলীগ নেতা। আওয়ামী পরিবারে জন্ম গ্রহন করায় পরিবারের সূত্র ধরে ছাত্র জীবন থেকে রাজনীতিতে সক্রিয় ছিলেন তিনি।
বিপদে জনগনের পাশে দাড়িয়ে সাধারন মানুষের মন জয় করার পাশাপাশি দলের রাজনীতিতেও সফলতার ছাপ রেখে চলেছেন।

Image may contain: 4 people, including Md Matiul Haque, people standing

মতিউল হক আওয়ামীলীগের জন্য নিবেদিত প্রান। তিনি দলের ক্লান্তিকালে নেতা কর্মীদের প্রতি জননেত্রী শেখ হাসিনার প্রতিটি নির্দেশ পালনের মাধ্যমে উত্তরা আওয়ামী লীকে সৃসংগঠিত করতে চেস্টা করেছেন। ত্যাগী ও স্বচ্ছ কর্মীদের কমিটিতে স্থান দিয়ে উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগকে শক্তিশালী করার মূখ্য ভুমিকা পালন করেন। বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিটি কর্মসূচিতে মহানগর আওয়মী নেতাদের সাথে সমন্বয় করে উত্তরা তথা মহানগরের সকল কর্মচুচী বাস্তবায়নে সর্বত্নক ভুমিকা পালন করেন।
উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদকের দায়িত্বু পালনের পাশাপাশি আওয়ামী সংস্কৃতিক জোট ঢাকা মহানগর উত্তরের সভাপতির দায়িত্বও পালন করছেন তিনি। তিনি উত্তরা পুর্ব থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পাওয়ার পর থেকে এলাকায় সন্ত্রসী, চাঁদাবাজী, দখলবাজী ও মাদক ব্যবসাসহ সকল অপরাধ নির্মুল করার লক্ষ্যে তৃনমূল নেতা কর্মীদের সাথে নিয়ে নির:লস পরিশ্রম করে যাচ্ছেন। বর্তমান সময়ে উত্তরার রাজনীতিতে পরিচ্ছন্ন ব্যক্তিত্ব, অন্যায়ের প্রতিবাদি কন্ঠ, তৃনমূল নেতাকর্মীদের কল্যানে নিবেদিত প্রান, পরিশ্রমি ও সফল সংগঠক হিসেবে সর্ব সধারনের কাছে পরিচিতি লাভ করেছেন মতিউল হক।
তিনি বলেন আমি দল থেকে কিছু পাওয়ার লোভে রাজনীতি করিনা। আমি বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শকে ভালেবেসে রাজনীতি করছি। আমি দলকে যেমন ভালোবাসি তেমনি তৃনমূল নেতা কর্মীরাও আমাকে বালোবাসে। তিনি আরোও বলেন বঙ্গবন্ধুর যোগ্য কন্যা, বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী, জননের্তী শেখ হাসিনার নের্তৃত্বকে অন্তরে ধারন করে তার হাতকে আরো শক্তিশালী করতে ঢাকা মহানগর উত্তরের উত্তরা পুর্ব থানাকে আওয়ামী লীগের শক্তিশালী দুর্গ তৈরির লক্ষ্যে কাজ করছি।

Image may contain: 14 people, people smiling

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com