শুক্রবার, ২২ মার্চ ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বার্সাকে হারিয়ে চ্যাম্পিয়ন ভ্যালেন্সিয়া

  • আপডেট টাইম : রবিবার, ২৬ মে, ২০১৯
  • ২৫২ বার পঠিত

ক্রীড়া ডেস্ক, সিটিজেন নিউজ: ফাইনাল ম্যাচ শুরুর আগেই অধিনায়ক লিওনেল মেসি জানিয়েছিলেন তার মাথায় এখনো ঘুরছে চ্যাম্পিয়নস লিগ সেমিফাইনাল থেকে বিদায়ের ঘটনা। লা লিগা জয় কিংবা অন্য কোনো বিষয়ে মনোযোগ দিতে পারছেন না তিনি।

এটিই যেনো কাল হয়ে গেলো মেসি ও তার দলের জন্য। স্প্যানিশ কোপা দেল রে টুর্নামেন্টে বার্সেলোনাকে ২-১ গোলে হারিয়ে অষ্টমবারের মতো চ্যাম্পিয়ন হয়েছে ভ্যালেন্সিয়া।
রিয়াল বেটিসের ঘরের মাঠ বেনিতো ভিয়াম্যারিনের ম্যাচের প্রথমার্ধেই দুই গোলের লিড নেয় বার্সেলোনা। পরে দ্বিতীয়ার্ধে লিওনেল মেসি এক গোল শোধ করলেও ম্যাচ জিততে সেটি যথেষ্ঠ প্রমাণিত হয়নি।

ম্যাচের ২১তম মিনিটে ভ্যালেন্সিয়ার হয়ে প্রথম গোলটি করেন ফরাসি ফরোয়ার্ড কেভিন গ্যামেইরো। প্রথমার্ধের বিরতিতে যাওয়ার আগে ৩৩তম মিনিটে রদ্রিগোর গোলে ২-০ গোলেরর লিড পায় ভ্যালেন্সিয়া।

দ্বিতীয়ার্ধে বেশ কিছু কৌশলগত পরিবর্তন আনেন বার্সা কোচ আর্নেস্ত ভালভার্দে। কিন্তু কাজে লাগে না কোনোটাই। ম্যাচের ৭৩তম মিনিটে লংলের শট ভ্যালেন্সিয়া গোলরক্ষক পুরোপুরি বিপদমুক্ত করতে ব্যর্থ হলে ফাঁকায় থাকা মেসি জালে প্রবেশ করান।

কিন্তু পরে আর কেউ গোল করতে না পারায় ১-২ গোলে হারের হতাশায় ডুবতে হয় বার্সেলোনাকে। ট্রেবল জয়ের স্বপ্ন নিয়ে মৌসুম শুরু করে শুধুমাত্র লা লিগা শিরোপা নিয়েই সন্তুষ্ট থাকতে হলো তাদের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com