মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

উত্তরায় যায়যায়দিন এর ১৫তম বর্ষপূর্তি উদযাপন

  • আপডেট টাইম : শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ২০৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: উত্তরায় দৈনিক যায়যায়দিন এর ১৫ বছর পূর্তি উদযাপন করা হয়েছে। আজ সকাল ১১ টায় উত্তরা ১৩নং সেক্টরে অবস্থিত কিংফিশার রেস্টুরেন্ট মিলনায়তনে কেক কাটার মধ্য দিয়ে যায়যায়দিন এর ১৫ বছর পূর্তি উদযাপন করা হয়। যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম, তুরাগ, ঢাকার উদ্যোগে আয়োজিত উক্ত বর্ষপূর্তি অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন যায়যায়দিন পত্রিকার তুরাগ, ঢাকা প্রতিনিধি মোঃ আবু বক্কর সিদ্দিক সুমন।

যায়যায়দিন এর ১৫তম বর্ষপূর্তিতে আমন্ত্রিত অতিথিদের মধ্যে আরও উপস্থিত ছিলেন দৈনিক উত্তরা নিউজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মুহাম্মদ তারেকউজ্জামান খান, ইত্তেফাক প্রতিনিধি কাজী রফিক, যুগান্তর প্রতিনিধি মোঃ রফিকুল ইসলাম, মানবকন্ঠ প্রতিনিধি রাসেল খান, প্রতিদিনের সংবাদ পত্রিকার বদরুল আলম মজুমদার, ডেইলি অবজারভার এর অপরাধ বিষয়ক প্রতিবেদক মোস্তাফিজ রুমন, ঢাকার ডাক পত্রিকার বেলায়েত হোসেন সিদ্দিক, চ্যানেল এস রিপোর্টার আবুল কালাম আজাদ, এশিয়ার টিভির তুরাগ প্রতিনিধি কাসাস মিরাজসহ উত্তরার প্রায় অর্ধশতাধিক গণমাধ্যমকর্মী।

আয়োজনটির সার্বিক ব্যবস্থাপনায় বিশেষ অবদান রাখায় কিংফিশার রেস্টুরেন্ট কর্তৃপক্ষকে দৈনিক যায়যায়দিন এর পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়। এদিকে, ১৫ বছর পূর্তিতে সকল লেখক, পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের প্রতি শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়েছেন যায়যায়দিন, তুরাগ (ঢাকা) প্রতিনিধি আবু বক্কর সিদ্দিক সুমন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com