মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

এরশাদের অভিনন্দন ডিআরইউর দুই যুগ পূর্তিতে

  • আপডেট টাইম : রবিবার, ২৬ মে, ২০১৯
  • ৩০৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,সিটিজেন নিউজ: পেশাদার সাংবাদিকদের প্রাণের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) দুই যুগ পূর্তিতে সংগঠনটির নেতৃবৃন্দ এবং সকল সদস্যকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন সাবেক রাষ্ট্রপতি, জাতীয় সংসদে বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

রোববার (২৬ মে) এক অভিনন্দন বার্তায় হুসেইন মুহম্মদ এরশাদ ঢাকা রিপোর্টার্স ইউনিটির উত্তরোত্তর সাফল্য এবং উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেছেন।
অভিনন্দন বার্তায় সাবেক এই রাষ্ট্রপতি বলেন, ঢাকা রিপোর্টার্স ইউনিটি পেশাদার সাংবাদিকদের ঐক্যবদ্ধ রেখেছে। সাংবাদিতকা পেশার উন্নয়ন এবং উৎকর্ষ সাধনে অনন্য ভূমিকা পালন করছে। সাংবাদিকদের স্বার্থ রক্ষায় ডিআরইউ উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে।

তিনি আশা প্রকাশ করে বলেন, দেশ ও মানুষের অধিকারের প্রশ্নে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সদস্যদের সোচ্চার ভূমিকা অব্যাহত থাকবে। একটি সুখি, সমৃদ্ধশালী নতুন বাংলাদেশ গড়তে সাংবাদিক সমাজ কখনোই আপোষ করবে না।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির দুই যুগ পূর্তিতে অনুরূপ অভিনন্দন ও শুভেচ্ছা বার্তা দিয়েছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা বেগম রওশন এরশাদ এবং পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com