শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

মিরপুরে সড়ক অবরোধ করে গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ

  • আপডেট টাইম : বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ১৭৬ বার পঠিত

জ্যেষ্ঠ প্রতিবেদক: বকেয়া বেতন-ভাতার দাবিতে মিরপুরের-১০ নম্বর গোল চত্বরে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে গামের্ন্টস শ্রমিকরা। ফলে দীর্ঘ ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষজনসহ অফিসগামী যাত্রীরা।

বুধবার (২৯ জুলাই) সকাল ৮টার পর থেকেই তারা রাস্তার দুই পাশে অবস্থান নিয়ে অবরোধ করে রাখে। এসময় তারা বিভিন্ন রকমের স্লোগানও দিতে থাকে। রাস্তা অবরোধের ফলে গোল চত্বরকে ঘিরে থাকা সবগুলো সড়কে যানজটের সৃষ্টি হয়েছে।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাকিজুর রহমান রাইজিংবিডিকে বলেন, ঘটনাটি পল্লবী থানা এলাকার একটি গার্মেন্টেসের। তারপরও আমি যতটুকু শুনেছি, ওই গার্মেন্ট শ্রমিকরা বিজিএমইএতে যায়। কিন্তু সেখান থেকে তারা কোনো সমাধান না পেয়ে মূলত রাস্তা অবরোধ করে বিক্ষোভ করছে।

জানা গেছে, ঈদের আগে বেতন-বোনাসের দাবিতে শ্রমিকরা বিক্ষোভ করছেন। এর আগে তারা গার্মেন্টস মালিক ও বিজিএমইএর সঙ্গে দফায় দফায় বৈঠক করেও সমাধান পাননি। তবে গার্মেন্টসের নাম জানা যায়নি।

এদিকে গোলচত্বরে দায়িত্বরত ট্রাফিক পুলিশ জানিয়েছে, শ্রমিকরা রাস্তা অবরোধ করায় রাস্তার দুইপাশে যানবাহনের দীর্ঘ জট তৈরি হয়েছে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা শ্রমিকদের বুঝিয়ে সরিয়ে দেওয়ার চেষ্টা করছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com