রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

করোনা জয় করলেন অমিতাভ বচ্চন

  • আপডেট টাইম : রবিবার, ২ আগস্ট, ২০২০
  • ১৭৮ বার পঠিত

বিনোদন ডেস্ক: অবশেষে করোনামুক্ত হলেন ৭৭ বছর বয়েসি বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। আজ (২ আগস্ট) বিকালে এক টুইটে এ তথ্য জানান তার পুত্র অভিষেক বচ্চন।

টুইটে অভিনেতা অভিষেক বচ্চন লিখেন—সর্বশেষ কোভিড-১৯ পরীক্ষায় আমার বাবার ফল নেগেটিভ এসেছে। বাবাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। বাবা এখন থেকে বাড়িতে বিশ্রামে থাকবেন। আপনাদের দোয়া ও শুভ কামনার জন্য অসংখ্য ধন্যবাদ।

চলতি মাসে জানা যায়, করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অমিতাভ বচ্চন। এরপর তাকে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়। সে রাতেই জানা যায়, করোনায় আক্রান্ত হয়েছেন অভিষেক বচ্চনও। তারপর এ অভিনেতাকেও একই হাসপাতালে ভর্তি করা হয়।

তবে অভিষেক বচ্চন এখনো করোনাভাইরাসে আক্রান্ত। বিষয়টি জানিয়ে আরেক টুইটে অভিষেক লিখেন—দুভার্গ্যজনক হলেও এটিই সত্যি যে, আমার কোমরবিডিটিস থাকার কারণে আমি এখনো করোনায় আক্রান্ত। তাই আমাকে আপাতত হাসপাতালেই থাকতে হচ্ছে। আমার পরিবারের পাশে থাকার জন্য আবারো আপনাদের ধন্যবাদ জানাচ্ছি।

অমিতাভ-অভিষেকের কোভিড-১৯ পজিটিভ হওয়ার পর, বচ্চন পরিবারের অন্য সদস্যদেরও এ পরীক্ষা করানো হয়। এতে ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার কন্যা আরাধ্যর করোনা পজিটিভ আসে। গত ২৭ জুলাই করোনামুক্ত হয়ে হাসপাতাল ছাড়েন তারা। বর্তমানে মেয়ে আরাধ্যকে নিয়ে বাড়িতে বিশ্রামে রয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com