বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

আমার ফুফুর অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করার সুযোগ চাই! এ্যাড. আনিছ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
  • ১৮৬ বার পঠিত

এম,পারভেজঃ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক স্বরাষ্ট্র,ডাক ও টেলিযোগাযোগ মন্রী প্রয়াত এ্যাড. সাহারা খাতুনের মৃত্যুর পর তার অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট একটি সুযোগ চান সাহারা খাতুনের ভাতিজা এ্যাডভোকেট আনিছুর রহমান।

তিনি জানান তার ফুফু এ্যাড.সাহারা খাতুন দীর্ঘ দিন রাজ পথের সঙ্গী হয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে শুধু মাত্র আওয়ামী লীগের রাজনীতি করেছেন। আমি ও আমার ফুফুর আদর্শের চেতনাকে বুকে ধারন করে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে আরও বেশী শক্তিশালি করার লক্ষ্যে দিন রাত কাজ করে যাচ্ছি।

তিনি আরো জানান,শোকাবহ আগষ্ট মাসে সারাদেশের মানুষ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সদস্যদের শোকে শোকাভিভূত। ঢাকা ১৮ আসনের প্রতিটি মানুষ এ্যাড. সাহারা খাতুনের মৃত্যুর শোকে শোকাহত।

তাদের দাবি প্রয়াত এ্যাড. সাহারা খাতুনের প্রতি সম্মানে নিদর্শন হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এ্যাড. সাহার খাতুনের ভাতিজা হিসেবে আমাকে দলীয় নমিনেশন দিয়ে তার অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করার সুযোগ দিবেন। ১৯৭৫ সালের ১৫ ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের সকল সহিদ সদস্যদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন এ্যাড. আনিছুর রহমান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com