শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

‘সঞ্জয়ের চিকিৎসা হবে মুম্বাইয়ে’

  • আপডেট টাইম : বুধবার, ১৯ আগস্ট, ২০২০
  • ১৮৯ বার পঠিত

 
বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত ফুসফুস ক‌্যানসারে আক্রান্ত হয়েছেন। শুরুতেই শোনা যায়, মার্কিন যুক্তরাষ্ট্রে চিকিৎসা করাবেন। তারপর গুঞ্জন উড়ে, ভিসা জটিলতার কারণে যুক্তরাষ্ট্রে নয়, সিঙ্গাপুরে চিকিৎসা করাবেন এই অভিনেতা। গত কয়েক দিন ধরে শোনা যাচ্ছে, মুম্বাইতেই চিকিৎসা করাবেন সঞ্জয়।

সময়ের সঙ্গে এই গুঞ্জন যখন ভারী হচ্ছে, ঠিক তখন বিষয়টি নিয়ে মুখ খুললেন সঞ্জয়ের স্ত্রী মান‌্যতা দত্ত। গতকাল (১৮ আগস্ট) রাতে মান‌্যতা তার ইনস্টাগ্রামে এক পোস্টে জানান, ভারতেই চিকিৎসা হবে সঞ্জয় দত্তের।

এ বিষয়ে মান‌্যতা দত্ত লিখেছেন—যারা জানতে চেয়েছেন তাদের উদ্দেশ‌্যে বলছি, সঞ্জুর (সঞ্জয় দত্ত) প্রাথমিক চিকিৎসা মুম্বাইয়ে হবে। কোভিড-১৯ পরিস্থিতির উপর নির্ভর করে বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত নেব। সঞ্জু এখন মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালের সেরা চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছে।

ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মান‌্যতা দত্ত লিখেছেন—সঞ্জু তার জীবনে অনেক উত্থান-পতনের মধ‌্য দিয়ে গিয়েছে। প্রতিটি কঠিন সময় পাড়ি দিয়েছে আপনাদের সমর্থন ও ভালোবাসা নিয়ে। এজন‌্য আমরা সবসময়ই কৃতজ্ঞ থাকবো। আমরা আরেকটি পরীক্ষার মধ‌্যে আছি। আমি জানি, একইরকম ভালোবাসা ও আন্তরিকতা আপনাদের কাছ থেকে পাবো।

সঞ্জয় ভক্তদের প্রতি অনুরোধ করে মান‌্যতা লিখেছেন—সঞ্জু শুধু আমার স্বামী নয়, আমার সন্তানের বাবা নয়, সে বাবা-মা হারানো অঞ্জু ও প্রিয়ার বাবা-মা। সে আমাদের পরিবারের আত্মা। ঈশ্বর এবং আপনাদের আশীর্বাদ যদি থাকে তবে যৌথভাবে এই যুদ্ধে আমরা বিজয়ী হবো।

গত ৮ আগস্ট সন্ধ্যায় শ্বাসকষ্টের সমস্যা দেখা দিলে সঞ্জয় দত্তকে লিলাবতি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়েছিল। শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় গত ১০ আগস্ট হাসপাতাল থেকে বাসায় ফিরেন তিনি। গত ১২ আগস্ট জানা যায়, ক্যানসারে আক্রান্ত হয়েছেন এই অভিনেতা।

এর আগে বলিউড হাঙ্গামাকে সঞ্জয় দত্তের ঘনিষ্ঠ এক বন্ধু বলেন—সঞ্জয়ের ক্যানসার এখন তৃতীয় স্টেজে রয়েছে। এটি নিরাময়যোগ্য। এখন দ্রুত তার চিকিৎসা প্রয়োজন।

সঞ্জয় দত্তের পরবর্তী সিনেমা ‘সড়ক ২’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন—আলিয়া ভাট ও আদিত্য রায় কাপুর। এছাড়াও অভিনয় করেছেন—যীশু সেনগুপ্ত, পূজা ভাট, মকরকন্দ দেশপাণ্ডে প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com