শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ডব্লিউইউএসএমইর বাংলাদেশের দূত হলেন ড. মো. সবুর খান

  • আপডেট টাইম : শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ১৮৬ বার পঠিত

 

জ্যেষ্ঠ প্রতিবেদক: দি ওয়ার্ল্ড ইউনিয়ন অব স্মল অ্যান্ড মিডিয়াম এন্টারপ্রাইজের (ডব্লিউইউএসএমই) দূত হলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও ঢকা চেম্বারের সাবেক সভাপতি ড. মো. সবুর খান।

বাংলাদেশের উদ্যোক্তা উন্নয়নে ও দেশের অর্থনীতিতে অসামান্য অবদান রাখার স্বীকৃতি হিসেবে তাকে এই সম্মানজনক পদে অভিষিক্ত করা হয়েছে।

শুক্রবার (২১ আগস্ট) ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে আরও জানানো হয়, বর্তমানে ড. মো. সবুর খান বিভিন্ন আন্তর্জাতিক সংস্থায় বাংলাদেশের পক্ষে নেতৃত্ব দিচ্ছেন। তিনি ওয়ার্ল্ড বিজনেস অ্যাঞ্জেল ইনভেস্টমেন্ট ফোরামের (ডব্লিউবিএএফ) বাংলাদেশের হাইকমিশনার। ডব্লিউবিএএফ-এর গ্লোবাল বোর্ড মেম্বারেরও প্রতিনিধিত্ব করছেন তিনি। এছাড়া, অ্যাসোসিয়েশন অব ইউনিভার্সিটিস অব এশিয়া অ্যান্ড দি প্যাসিফিকের (এইউএপি) নির্বাচিত ভাইস প্রেসিডেন্ট।

তিনি ২০১৩ সালে ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (ডিসিসিআই) সভাপতি ও বাংলাদেশ কম্পিউটার সমিতিরও সভাপতি পদে দায়িত্ব পালন করেন।

উল্লেখ্য, ডব্লিউইউএসএমই একটি আন্তর্জাতিক সংস্থা। যার লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে সারা বিশ্বে ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগগুলোকে ছড়িয়ে দেওয়া, পৃষ্ঠপোষকতা করা ও নিরাপত্তা দেওয়া।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com