বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

২১ আগস্ট স্মরণে ইতালিতে আলোচনা সভা

  • আপডেট টাইম : শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ১৯৩ বার পঠিত

 
নিউজ ডেস্ক: ইতালিতে একুশ আগস্ট স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় এক রেস্টুরেন্টে রোমা ওয়েস্ট আওয়ামী লীগ নেতাদের আয়োজনে সন্ধ্যায় সভার আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগের সহ-সভাপতি আলী আহমেদ ঢালী, প্রধান বক্তা নজরুল ইসলাম মাঝি, বিশেষ অতিথি এম এ রব মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক ইতালি আওয়ামী লীগ। এছাড়াও বিশেষ বক্তা আওয়ামী লীগ নেতা শাফিজুল হক শাফিজ প্রমুখ।

আ.লীগ নেতা নজরুল ইসলাম বাবুর সভাপতিত্বে এবং রোম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জি আর মানিক ও আওয়ামী লীগ নেতা এ আর আহমেদ তপুর পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন রোম মহানগর আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি স্বপন হাওলাদার, আওয়ামী লীগ নেতা মোঝাম্মেল হক, মহিলা আওয়ামী লীগ নেত্রী রিনা কবির, আওয়ামী লীগ নেতা রিয়াজ উদ্দিন।

এছাড়া হবিবুর রহমান, রাসেল রানা, মুনির হোসেন, শাফা খন্দকার, বসির আহমেদ, শিমুল, হেলাল উদ্দন, মইনুল হোসেন, জুনায়েদ আহমেদ, সুজন, ইকবাল হোসেন, মেহেদি স্বপন, ছাত্রলীগ নেতা আলী রেজা রাজু, লিমন হোসাইন, জুয়েল হাওলাদার প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা ভয়াল একুশ আগস্টের গ্রেনেড হামলায় আইভি রহমানসহ ২২ জন নিহত ও আহতদের প্রতি সমবেদনা জানিয়ে রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শ্রদ্ধা জানান।

বক্তারা হামলায় প্রধানমন্ত্রী প্রাণে বেঁচে যান তাই তারা আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন এবং প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। অনুষ্ঠান শেষে বিশেষ মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com