শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

অভিনেতা সাদেক বাচ্চু চিরনিদ্রায় শায়িত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮০ বার পঠিত

বিনোদন প্রতিবেদক: করোনায় আক্রান্ত হয়ে বরেণ্য অভিনেতা সাদেক বাচ্চু আজ ১৪ সেপ্টেম্বর বেলা ১২টা ৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। স্বাস্থ্যবিধি মেনে বাদ মাগরিব রাজধানীর তালতলায় পারিবারিক করবস্থানে তার দাফন সম্পন্ন করা হয় বলে রাইজিবিডিকে জানান শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। এর আগে আঞ্জুমান মফিদুল ইসলামের তত্ত্বাবধানে তার মরদেহ গোসল করানো হয়। খিলগাওঁয়ে তার জানাজা অনুষ্ঠিত হয়।

গত ১২ সেপ্টেম্বর বরেণ্য এই অভিনেতার শারীরিক অবস্থা সংকটাপন্ন হওয়ায় মহাখালীর ইউনিভার্সাল মেডিক্যাল কলেজ হাসপাতালের (আয়শা মেমোরিয়াল হাসপাতাল) আইসিইউতে লাইফ সাপোর্টে নেওয়া হয়। এর আগে গত ৬ সেপ্টেম্বর সন্ধ্যায় শ্বাসকষ্ট শুরু হলে রাত ১১টার দিকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয় সাদেক বাচ্চুকে। ৮ সেপ্টেম্বর করোনার নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা পজিটিভ আসে।

১৯৮৫ সালে ‘রামের সুমতি’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন সাদেক বাচ্চু। খল-অভিনেতা হিসেবে প্রতিষ্ঠা পেলেও শুরুটা করেছিলেন নায়ক হিসেবে। ‘সুখের সন্ধানে’ চলচ্চিত্রে প্রথম খল চরিত্রে অভিনয় করেন তিনি। অভিনয় ক্যারিয়ারে পাঁচ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন সাদেক বাচ্চু। ২০১৮ সালে ‘একটি সিনেমার গল্প’ সিনেমায় জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন এই অভিনেতা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com