বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:২৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
হাবিব হাসানের পক্ষে ভোট চাইতে মাঠে নেমেছে পরিবারের মহিলা সদস্যরা পাকশীতে ২৭’শ পরিবারের ক্ষতিগ্রস্থরা ক্ষতিপূরণ ও পুণর্বাসনের দাবিতে সমাবেশ গাজীপুরে প্রেসক্লাবে চুরির ঘটনায় মালামালসহ চোর আটক! বহিঃশক্রর আক্রমণ থেকে আত্মরক্ষায় শক্তিশালী সশস্ত্রবাহিনী প্রতিষ্ঠায় গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর করোনায় ২৪ ঘণ্টায় প্রাণ গেল ২৩ জনের চেন্নাই ও কলকাতা রুটে ইউএস-বাংলার নিয়মিত ফ্লাইট শুরু মোবাইল ইন্টারনেট গতিতে উগান্ডার চেয়েও পিছিয়ে বাংলাদেশ ইরফান সেলিম ও তার বডিগার্ড জাহিদ আদালতে সাংস্কৃতিক পার্টির আহ্বায়ক শেরিফা কাদের, সদস্য সচিব আলাউদ্দিন ‘হেরিটেজ হ্যান্ডলুম ফেস্টিভ্যাল’ উদ্বোধন করবেন শিক্ষামন্ত্রী

ইউজিসি’র কর্মকর্তা-কর্মচারীদের জন্য অ্যাম্বুলেন্স সার্ভিস চালু

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
  • ১০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) কর্মকর্তা-কর্মচারীদের জন্য অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করা হয়েছে। এখন থেকে ইউজিসিতে কর্মরত ব্যক্তিরা জরুরি চিকিৎসাসেবার জন্য অ্যাম্বুলেন্স সার্ভিস নিতে পারবেন। ইউজিসির মেডিক্যাল সেন্টারের ডাক্তারের পরামর্শে অ্যাম্বুলেন্স সার্ভিস নেওয়া যাবে।

ইউজিসি প্রশাসন বিভাগের দায়িত্বপ্রাপ্ত সদস্য প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর বুধবার (১৬ সেপ্টেম্বর) আনুষ্ঠানিকভাবে অ্যাম্বুলেন্সটি উদ্বোধন করেন।

এসময় ইউজিসি সদস্য প্রফেসর ড. বিশ্বজিৎ চন্দ, প্রফেসর ড. আবু তাহের, কমিশনের সচিব (অতিরিক্ত দায়িত্ব) ড. ফেরদৌস জামান, ইউজিসির বিভাগীয় প্রধান, মেডিক্যাল অফিসার, নার্স, কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী বক্তব্যে প্রফেসর আলমগীর বলেন, প্রথমবারের মতো ইউজিসির পরিবহন শাখায় গুরুত্বপূর্ণ এ যানবাহনটি যুক্ত হয়েছে। এরইমধ্যে অ্যাম্বুলেন্সের সেবা প্রাপ্তি ও ব্যবহার বিষয়ে একটি খসড়া নীতিমালা প্রণয়ন করা হয়েছে।

এসময় তিনি ইউজিসির কর্মকর্তা-কর্মচারীদেরকে নিজ নিজ স্ব্যাস্থের দিকে বিশেষ যত্ন নেওয়ার আহ্বান জানান। এছাড়া তিনি করোনা সময়ে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে দাপ্তরিক কার্যক্রম সম্পন্ন করার পরামর্শ দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com