শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

আমি আপনাদের খাদেম হয়ে সুখে-দু:খে পাশে থাকতে চাই: হাবিব হাসান

  • আপডেট টাইম : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ২০০ বার পঠিত

হুমায়ুন কবির: শিক্ষকরা আমাদের ও আমাদের সন্তানের গুরুজন, আপনারা জাতির মেরুদণ্ড, আপনাদের শিক্ষায় আজকের আমলা, রাজনীতিবিদ ও ব্যবসায়ী। আমরা মিক্ষক সমাজের কাছে ঋনী, আজ বৃহত্তর উত্তরা শিক্ষক সমিতির আয়োজনে নবাব হাবিবুল্লাহ স্কুল এন্ড কলেজের অডিটোরিয়ামে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ঢাকা ১৮ আসনের উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রার্থী আলহাজ্ব হাবিব হাসান।

মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসীদের কঠোর হুশিয়ারী দিয়ে দুর্নীতিমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে কাজ করার প্রত্যয় ব্যাক্ত করেন এবং আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্র জনগনের কাছে তুলে ধরেন।

হাবিব হাসান বলেন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দুর্নীতিমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আমি দীর্ঘ দিন ঢাকা ১৮ আসনের মানুষের পাশে ছিলাম, আছি এবং থাকবো। দিন-রাত ২৪ ঘন্টা আপনাদের জন্য আমার দরজা খোলা। নির্বাচিত হলে শিক্ষার জন্য বিশেষ অবদান রেখে যেতে চাই। শিক্ষকের সম্মান ওজন করা যায় না, শিক্ষকরা সম্মানের কথা চিন্তা করে কারো কাছে মুখ খোলে কিছু চান না। জননেত্রী শেখ হাসিনার বিশ্বাসের মর্য়াদা যাতে রাখতে পারি সেজন্য সকলে কাছে তিনি দোয়া চান এবং জননেত্রীকে যেন মহান আল্লাহ ভালো রাখেন এ কামনা করেন।

বৃহত্তর উত্তরা শিক্ষক সমিতির সভাপতি এবং হাজী মিল্লাত আলী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ মোহাম্মদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন দক্ষিনখান থানা আওয়ামীলীগের সভাপতি ও নবাব হাবিবুল্লাহ স্কুল এন্ড কলেজের কার্যকরি কমিটির সভাপতি এ্যড. আবু হানিফ, নবাব হাবিবুল্লাহ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শাহিনুর মিয়া, উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কুতুবউদ্দিন, উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মতিউল হক মতি, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ড কাউন্সিলর আফসার উদ্দিন খান, উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল আমিন ও আওয়ামী লীগ নেতা আতাউর রহমান বাদলসহ উত্তরার বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ।

মতবিনিময় সভায় নবাব হাবিবুল্লাহ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শাহিনুর মিয়া তার বক্তব্যে শিক্ষানুরাগী হাবিব হাসানের অবদানের কথা তুলে ধরে শিক্ষকদের উদ্দেশ্যে বলেন আামরা শিক্ষকরা কেউ নিজেরা ভোট দিতে পারিনা কারন সে সময় আমরা বিভিন্ন কেন্দ্রে ভোট গ্রহনের কাজে নিয়োজিত থাকি। তাই সকল শিক্ষকের প্রতি আমার অনুরোধ আপনারা নিজ পরিবার পরিজন ও ছাত্র/ ছাত্রীদেরকে হাবিব হাসানের পক্ষে কাজ করা ও ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার জন্য উৎসাহিত করবেন।

মতবিনিময় সভায় বক্তারা ঢাকা ১৮ আসনের উপনির্বাচনে একজন সৎ, যোগ্য, রাজপথের লড়াকু সৈনিক ও পরিচ্ছন্ন ব্যক্তিত্ব আলহাজ্ব হাবিব হাসানকে মনোনয়ন দেওয়ায় জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডকে অভিনন্দন জানন এবং আলহাজ্ব হাবিব হাসানের পক্ষে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com