বুধবার, ০১ মে ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

প্রধানমন্ত্রী হিসেবে দ্বিতীয় মেয়াদে জয় পেলেন জেসিন্ডা আরদার্ন

  • আপডেট টাইম : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ২১৬ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক: নির্বাচনে দ্বিতীয় মেয়াদের জন্য জয় পেলেন নিউ জিল্যান্ডের প্রধানমন্ত্রী জেসিন্ডা আরদার্ন। আজ শনিবার নির্বাচনের দুই তৃতীয়াংশ ভোট গণনার পর তার এই জয় নিশ্চিত হওয়া গেছে বলে বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে।

ভোট গণনার পর দেখা গেছে, আরদার্নের মধ্যবামপন্থী দল লেবার পার্টি ৪৯ দশমিক ২ শতাংশ ভোট পেয়েছে। পার্লামেন্টের ১২০ আসনের মধ্যে ৬৪ আসনই নিশ্চিত করে ফেলেছে দলটি।

সব ভোট গণনা শেষ না হলেও ইতোমধ্যে বিরোধী দলের নেতা জুডিথ কলিন্স পরাজয় মেনে নিয়েছেন এবং টেলিফোনে আরদার্নকে জয়ের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি বলেছেন, ‘আপনার ফলাফলের জন্য শুভেচ্ছা, কারণ আমি বিশ্বাস করি এটি লেবার পার্টির জন্য অসাধারণ ফল।

ধারণা করা হচ্ছে, জুডিথের রক্ষণশীল দল নির্বাচনে ৩৫টি আসন পাবে। গত ২০ বছরে দলটির এটি সবচেয়ে বাজে ফল হতে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com