শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

পবিত্র লাইলাতুল কদর সমগ্র মানবজাতির জন্য বরকত ও পুণ্যময় রজনী : রাষ্ট্রপতি

  • আপডেট টাইম : শনিবার, ১ জুন, ২০১৯
  • ২৭২ বার পঠিত

বিশেষ প্রতিবেদক,সিটিজেন নিউজ: রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ পবিত্র শবে কদরের মহিমান্বিত রজনী উপলক্ষে দেশবাসীসহ সমগ্র মুসলিম উম্মাহকে আন্তরিক মোবারকবাদ জানিয়েছেন।
পবিত্র শবে কদর উপলক্ষে শুক্রবার দেয়া এক বাণীতে এ মোবারকবাদ জানান রাষ্ট্রপতি। শনিবার দিবাগত রাতে সারাদেশে পালিত হবে পবিত্র শবে কদর।

বাণীতে রাষ্ট্রপতি বলেন, পবিত্র লাইলাতুল কদর সমগ্র মানবজাতির জন্য অত্যন্ত বরকত ও পুণ্যময় রজনী। এ রাত হাজার মাসের চেয়েও উত্তম। পবিত্র ধর্মীয় গ্রন্থ আল কুরআন লাইলাতুল কদরে নাযিল হয়। আল্লাহ তায়ালা বলেন, ‘আমি কদর রাতে কুরআন নাযিল করেছি’। তাই মুসলিম উম্মাহর কাছে শবে কদরের গুরুত্ব, তাৎপর্য ও ফজিলত অত্যাধিক।

তিনি বলেন, আমাদের ক্ষণস্থায়ী জীবনে হাজার মাসের চেয়েও বেশি ইবাদতের নেকি লাভের সুযোগ এনে দেয় এ রাত। এ মহিমান্বিত রজনী সবার জন্য বরকত, সমৃদ্ধি ও কল্যাণ বয়ে আনুক মহান আল্লাহর দরবারে এ মোনাজাত করি।

ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম উল্লেখ করে রাষ্ট্রপতি আরও বলেন, মানুষের ইহকালীন কল্যাণ ও পরকালীন মুক্তির জন্য ইসলামের সুমহান আদর্শ আমাদের পাথেয়। শবে কদরের এ পবিত্র রজনীতে তিনি সর্বশক্তিমান আল্লাহর দরবারে অশেষ রহমত ও বরকত কামনার পাশাপাশি দেশের অব্যাহত অগ্রগতি, কল্যাণ এবং মুসলিম উম্মাহর বৃহত্তর ঐক্য কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com