শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

নেইমার ইনজুরি নিয়ে মুখ খুললেন

  • আপডেট টাইম : শনিবার, ১ জুন, ২০১৯
  • ২৫৫ বার পঠিত

ক্রীড়া ডেস্ক,সিটিজেন নিউজ: গত এপ্রিলের শেষের দিকে প্রায় ৩ মাসের ইনজুরি কাটিয়ে উঠে মাঠে ফেরেন নেইমার। এরপর পিএসজির হয়ে মৌসুমের বাকি ৪ ম্যাচ খেলে তিনি যোগ দেন ব্রাজিলের কোপা আমেরিকার অনুশীলন ক্যাম্পে। তবে বিধি বাম- অনুশীলনেও ফের চোট পান নেইমার। বলে শট নিতে যেয়ে বাঁ হাঁটুতে টান লাগে তার।

কোপা আমেরিকার বাকি আর মাত্র ২ সপ্তাহ। এর আগে দলের সেরা তারকার ইনজুরি তাই চিন্তায় ফেলে দিয়েছিল সেলেকাও শিবিরে। তবে স্বস্তির খবর দিলেন নেইমার নিজেই। সমর্থকদের ভয় পেতে নিষেধ করেছেন তিনি।
পিএসজির এই তারকা স্ট্রাইকারের বিশ্বাস, ইনজুরিটা শুধুমাত্র ভয়ের ছিল। আপাতত খেলার জন্য নিজেকে সুস্থ মনে করছেন তিনি। গতকাল (শুক্রবার) গ্লোভো টিভিকে তিনি এ কথা জানান।

এদিকে ব্রাজিল ফুটবল কনফেডারেশন (সিবিএফ) নেইমারের একটি ভিডিও প্রকাশ করেছে। যেখানে দেখা যাচ্ছে, রিও ডি জানেরিওর গ্রানজা কোমারি ট্রেনিং সেন্টারের জিমে কসরত করছেন নেইমার। যদিও তারা এও জানিয়েছে, এখনো চিকিৎসার মধ্যে দিয়ে যাচ্ছেন এই ফরোয়ার্ড।

এর আগে, হাঁটুর ইনজুরির কারণে ব্রাজিলের হয়ে দুটি ট্রেনিং সেশন মিস করেন নেইমার। আজও দলের সঙ্গে তিনি অনুশীলন করবে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com