বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৬:৫৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বাড়ি বাড়ি যান, শেখ হাসিনার সরকারের উন্নয়নের কথা তুলে ধরেন – হাবিব হাসান

  • আপডেট টাইম : বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ২৩ বার পঠিত

হুমায়ুন কবির: ঢাকা ১৮ আসনের উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রার্থী আলহাজ্ব হাবিব হাসান তার নেতাকর্মীদের উদ্দ্যেশ্যে বলেন, নির্বাচনের আর মাত্র সাত দিন বাকি, আপনার বাড়ি বাড়ি যান, শেখ হাসিনার সরকারের উন্নয়নের কথা তুলে ধরেন, আশা করি জনগন আপনাদের নিরাশ করবেনা। আজ ৪৭ নং ওয়ার্ডে গনসংযোগ কালে গোয়ালটেক ঈদ গাঁ মাঠে পথসভায় এসব কথা বলেন।

তিনি বলেন, দীর্ঘ রাজনীতি জীবনে ঢাকা ১৮ আসনের মানুষের পাশে ছিলাম, করোনা মহামারিসহ সকল দুর্যোগে সাধারন মানুষের কাছে থেকে সহযোগীতা করেছি, দিনমজুর, রিক্সাচালকসহ সকল শ্রেনীর মানুষকে সমান চোখে দেখেছি, এই মাটি আমার গায়ে লেগে আছে, আমি এই মাটির সন্তান,তাই আজ জনগন আমার পক্ষে নৌকা মার্কার ভোট চাইতে মাঠে নেমে এসছে। নৌকার জয় সু নিশ্চিৎ ইনশাল্লাহ। প্রতিপক্ষ প্রার্থী বহিরাগত লোক এনে মিছিল মিটিং করছে। সাধারন ভোটাররা তাকে বর্জন করেছে, আসন্ন নির্বাচনে নিশ্চিৎ পরাজয় জেনে আবল- তাবল বলছে, নির্বাচন কমিশনে মিথ্যা নালিশ করছে।

নিজেরা মারামারি করে আওয়ামীলীগের উপর দোষ দেওয়ার চেস্টা করছে। প্রতিপক্ষ প্রার্থীকে বলছি জনগনের কাছে যান ,নিজেদের অপকর্মের জন্য ক্ষমা চান, মিথ্যা অভিযোগ করবেন না আল্লাহ আপনাদের ক্ষমা করবেনা। আলহাজ্ব হাবিব হাসান বলেন, আওয়ামী লীগে কোন সন্ত্রাসীর স্থান নেই, আমি বিজয়ী হলে ঢাকা ১৮ আসনকে মাদক, জঙ্গিবাদ,সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করে একটি মডেল আসনে রুপান্তরিত করবো। হাবিব হাসান জনগনের উদ্যেশ্যে বলেন আমি আপনাদেরই সন্তান ও ভাই, রাত-দিন ২৪ ঘন্টা আমার দরজা আপনাদের জন্য খোলা, আমার কাছে যেতে কোন মাধ্যমের দরকার হবেনা, আমি সুখ-দু:খে আপনাদের পাসে থেকে সত্যিকারের সেবক হয়ে বেঁচে থাকতে চাই। প্রয়াত এমপি এ্যাড. সাহারা আপার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে চাই।

৪৭নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় জনসংযোগ করেন হাবিব হাসান। এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মান্নান কচি, মহানগর নেতা এস এম মাহবুব. যুব মহিলা লীগ নেত্রী তুহিন, ৪৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোতালেব মিয়া, আওয়ামী লীগ নেতা আতাউর রহমান বাদল, নাজমুল আলম ভুইয়াসহ দক্ষিনখান থানা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ , যুব মহিলালীগের ও শ্রমিকলীগের নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com