রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

শঙ্কা কাটিয়ে খেলছেন তামিম, নেই রুবেল

  • আপডেট টাইম : রবিবার, ২ জুন, ২০১৯
  • ২৬৭ বার পঠিত

ক্রীড়া প্রতিবেদক,সিটিজেন নিউজ: হাতের ইনজুরির কারণে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বাংলাদেশের হয়ে খেলতে পারবেন কি না যথেষ্ট সন্দেহ ছিল তামিম ইকবালের। যদিও আগের রাতেই জানা গিয়েছিল, সব শঙ্কা কাটিয়ে খেলতে নামবেন তামিম। তবুও সমর্থকদের মনে সন্দেহ-সংশয় ছিল তাকে নিয়ে। প্রথম ম্যাচে খেলতে পারবেন তো তামিম?

শেষ পর্যন্ত সত্যি সত্যি শঙ্কা কাটিয়ে বাংলাদেশ দলের হয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলতে নামছেন তামিম ইকবাল খান। টস করতে এসে সে খবর জানিয়ে দিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা নিজেই।
তবে বাংলাদেশ দলে ওপেনিংয়ে এই শঙ্কা, সংশয়ের দোলাচল কেটে গেলেও বোলিংয়ে ভিন্ন সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট। ধারণা ছিল, পেসার রুবেল হোসেনই খেলবেন প্রোটিয়াদের বিপক্ষে। কারণ, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বাংলাদেশের হয়ে সর্বোচ্চ উইকেটসংগ্রহকারী তিনি। রয়েছেন, দারুন ফর্মে। কারণ, ভারতের বিপক্ষে দারুণ বোলিং করেছেন তিনি।

অন্যদিকে সাইফুদ্দিন রয়েছেন কিছুটা ইনজুরিতে। দু’দিন আগেও তাকে ইনজেকশন দেয়া হয়েছিল। ধারণা ছিল, হয়তো তার বিষয়ে কোনো ঝুঁকি নেবে না টিম ম্যানেজমেন্ট। শেষ পর্যন্ত সেই ঝুঁকিই নেয়া হলো। রুবেল হোসেনকে নেয়া হয়নি। নেয়া হয়েছে সাইফুদ্দিনকে।

এছাড়া সাত নম্বরে কে খেলবেন সেটাও ছিল একটা প্রশ্ন। সাকিব-মিরাজের সঙ্গে একজন বাড়তি স্পিন অপশন রাখার জন্যই এ ক্ষেত্রে সাব্বির রহমানের চেয়ে এগিয়ে থাকলেন মোসাদ্দেক হোসেন সৈকত। তাছাড়া ত্রিদেশীয় সিরিজের ফাইনালে অসাধারণ ফিনিশিংয়ের জন্য মোসাদ্দেককেই বেছে নেয়া হয়েছে প্রোটিয়াদের বিপক্ষে ম্যাচের জন্য।

বাংলাদেশ একাদশ
তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম (উইকেটরক্ষক), মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ সাইফুদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি (অধিনায়ক), মোস্তাফিজুর রহমান।

দক্ষিণ আফ্রিকা একাদশ
কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), এইডেন মারক্রাম, ফ্যাফ ডু প্লেসি (অধিনায়ক), রাশি ফন ডার ডুসেন, ডেভিড মিলার, জেপি ডুমিনি, আন্দিল পেহলুকাইয়ো, ক্রিস মরিস, কাগিসো রাবাদা, লুঙ্গি এনগিদি, ইমরান তাহির।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com