শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

মাদক কাণ্ডে এবার করন জোহরকে তলব

  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০
  • ১৫৪ বার পঠিত

বিনোদন ডেস্ক : অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বেশ কয়েকজন তারকা অভিনেতা ও নির্মাতাকে জিজ্ঞাসাবাদ করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এবার নির্মাতা করন জোহরকে তলব করেছে সংস্থাটি।

জানা গেছে, ২০১৯ সালে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিও প্রসঙ্গে জিজ্ঞাসাবাদ করার জন্য এই নির্মাতাকে ডাকা হয়েছে। শুক্রবারের (১৮ ডিসেম্বর) মধ্যেই তাকে এনসিবি কর্মকর্তাদের সামনে হাজির হতে হবে।
গত বছর জুলাইয়ে করন তার বাড়িতে একটি পার্টির আয়োজন করেন। এতে দীপিকা পাড়ুকোন, শহিদ কাপুর, রণবীর কাপুর, বরুণ ধাওয়ান, ভিকি কৌশল, মালাইকা আরোরাসহ অনেক তারকা উপস্থিত ছিলেন। পরবর্তী সময়ে পার্টির একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে বিতর্ক শুরু হয়। ভিডিও দেখার পর অনেকেই ধারণা করেন— করনের ওই পার্টিতে গিয়ে মাদক সেবন করেন তারকারা।

এরপর গত সেপ্টম্বরে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কাছে এই নির্মাতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন শিরোমণি আকালি দলের সাবেক সাংসদ মাজিন্দার সিং সিরসা। এরপর বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়।

এর আগে এ প্রসঙ্গে এক বিবৃতিতে করন জোহর বলেন, ‘আবারো বলতে চাই, আমি মাদক সেবন করি না এবং এই ধরনের দ্রব্যের প্রচার ও সেবনে উদ্বুদ্ধও করি না।’

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার মাদক সেবনের বিষয়টি প্রকাশ্যে আসে। এরপর থেকেই বলিউডে মাদক সেবনের বিষয়টি তদন্ত শুরু হয়। এখন পর্যন্ত অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত সিং, সারা আলী খান, অর্জুন কাপুরকে জিজ্ঞাসাবাদ করেছেন এনসিবি কর্মকর্তারা। এছাড়া সুশান্তের প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করা হয়। যদিও বর্তমানে জামিনে মুক্ত আছেন তিনি। এখানেই শেষ নয়, কয়েকদিন আগে গাঁজাসহ কমেডিয়ান ভারতী সিং ও তার স্বামী হার্ষ লিম্বাচিয়াকে গ্রেপ্তার করে এনসিবি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com