শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ১১:০০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

প্রধানমন্ত্রী ইমরান পাকিস্তানের সবচেয়ে অক্ষম:মরিয়ম নওয়াজ

  • আপডেট টাইম : সোমবার, ৩ জুন, ২০১৯
  • ১১২ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক,সিটিজেন নিউজ:‘নয়া পাকিস্তানের’ স্লোগান দিয়ে পাকিস্তানের ক্ষমতায় বসেছিলেন প্রধানমন্ত্রী ইমরান খান। পাকিস্তানের মানুষকে নতুন করে স্বপ্ন দেখাতে শিখিয়েছেন তিনি। কিন্তু ইমরান খানই নাকি পাকিস্তানের সবচেয়ে অক্ষম প্রধানমন্ত্রী। ইমরান খানকে নিয়ে এমন মন্তব্য করেছেন বিরোধী দল পিএমএল-এনের ভাইস প্রেসিডেন্ট মরিয়ম নওয়াজ। লাহোরে এক জনসভায় এই ভাষাতেই পাক প্রধানমন্ত্রীর বিরুদ্ধে আওয়াজ তুলেছেন প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে।

১৯৯৮ সালে পাকিস্তান পারমাণবিক পরীক্ষা চালিয়ে বিশ্বের সপ্তম দেশ হিসেবে নাম লেখায়। মুসলিম বিশ্বে পাকিস্তানই পারমাণবিক শক্তিধর প্রথম দেশ। ওই সময় পাকিস্তানের ক্ষমতায় ছিলেন নওয়াজ শরিফ। তার নেতৃত্বেই এই পারমাণবিক পরীক্ষা চালানো হয়।

আর এরপর থেকেই পাকিস্তানের মানুষ এই দিনটিকে ‘এওমে তাকবির’ হিসেবে পালন করে। ‘এওমে তাকবির’ দিবস উপলক্ষে লাহোরে এক জনসভার আয়োজন করা হয়েছিল। আর সেখানেই বক্তব্য রাখেন মরিয়ম।

নওয়াজ শরিফের মেয়ে মরিয়ম নওয়াজ আরও বলেন, ইমরান খান দেশ পরিচালনায় ব্যর্থ। অযোগ্য এক নেতা। তার দাবি, আজ যদি নওয়াজ শরিফ জেলের বাইরে থাকতেন, তা হলে এই পিটিআই (তেহরিক-ই ইনসাফ পাকিস্তান) সরকার টিকত না।

মরিয়ম ইমরানকে আক্রমণ করে আরও বলেন, আপনি হয়তো বাছাই করা একজন নেতা। কিন্তু আপনি পাকিস্তানের সব থেকে অক্ষম প্রধানমন্ত্রী। তিনি ব্যর্থতার আড়ালে মুখ না লুকানোর জন্য ইমরানকে পরামর্শ দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com