রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৯:২৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

তারাজ উদ্দিনকে সভাপতি এবং সেকান্দর হোসাইনকে সাধারন সম্পাদক নির্বাচিত করে গাওয়াইর মাদ্রাসা রোড কল্যান সমিতির ৩১ সদস্যের কমিটি গঠন

  • আপডেট টাইম : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
  • ৭ বার পঠিত

আলহাজ্ব তারাজ উদ্দিন ভুঁইয়া কে সভাপতি ও সেকান্দার হোসাইনকে সাধারন সম্পাদক নির্বাচিত করে গাওয়াইর মাদ্রাসা রোড কল্যান সমিতির ৩১ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধায় গাওয়াইর মাদ্রাসা রোড কল্যান সমিতির নব নির্বাচিত কার্যকরি কমিটির সদস্যদের পরিচিতি সভায় নতুন কমিটির সদস্যদের পরিচয় করে দেন নব নির্বাচিত সাধারন সম্পাদক সেকান্দর হোসাইন।

No description available.
জানা যায়, গত শুক্রবার সন্ধার পর গাওয়াইর মাদ্রাসা রোড কল্যান সমিতির উদ্দ্যোগে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেখানে এলাকার অধিকাংশ বাড়ির মালিকদের উপস্থিতিতে সকলের ঐক্যমতে দীর্ঘদিনের পুরানো কমিটি বিলুপ্ত করা হয় এবং কন্ঠ ভোটের মাধ্যমে নতুন কমিটি নির্বাচন করা হয়।
কমিটির অন্যান্ন সদস্যরা হলেন সিনিয়র সহ সভাপতি মো.মুজিবুর রহমান, সহ সভাপতি মো, হুমায়ুন মিয়া, মজিবুর রহমান, মোহাম্মদ আলি, ইসমাইন চৌধুরী, লোকমান কবির, মহরম আলী, যুগ্ম সাধারন সম্পদক আব্দুর রশিদ, সাংগঠনিক সম্পাদক এম সাইফুল করিম খান , সহ সাংগঠনিক সম্পাদক ঈমান আলী , অর্থ সম্পাদক নুরুল আমিন ভুঈয়া, দপ্তর সম্পাদক অলি উল্যাহ, প্রচার সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সহ প্রচার সম্পাদক এম এম মহসিন, যুব ও ক্রীয়া সম্পাদক আবুল কালাম আজাদ, সহ ক্রীয়া সম্পাদক আবুল কালাম আসাদ, সমাজ কল্যান সম্পাদক নুরুল ইসলাম ভুইয়া, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম, সদস্য আব্দুর রহমান ভুইয়া, ইউসুফ, সালেহ আহমদ, ডা. আবু সাইদ. বাবলার রহমান, মুমিন ভুইয়া, নুরুল ইসলাম (কাস্টম), সাহীন ভুইয়া, মো, ইসলাম ও সহিদ উল্যাহ।

No description available.
একই দিনে গাওয়াইর মাদ্রাসা রোড কল্যান সমিতির একটি উপদেষ্ঠা কমিটিও গঠন করা হয়। এসময় উপদেষ্ঠা কমিটির সদস্যরা নব নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদককে ফুল দিয়ে সুভেচ্ছা জানান। সভাপতি আলহাজ্ব আলহাজ্ব তারাজ উদ্দিন ভুঁইয়া কার্যকরি কমিটির অন্যান্ন সদস্যদের ফুল দিয়ে বরন করে নেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com